শেষের পথে ‘বসন্ত বিকেল’

ফিচার প্রতিবেদক

বছরের শুরুতে রফিক সিকদারের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য পরিচালনায় শুরু হয়েছিল সিনেমা বসন্ত বিকেল-এর শুটিং। মাঝে করোনার কারণে বন্ধ ছিল ছবির কাজ। ডিসেম্বর রাজধানীর অদূরে মুন্সীগঞ্জের শ্রীনগরসহ আরো বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিং আবারো শুরু হয় এবং এখন ছবির কাজ প্রায় শেষের পথে। একেবারে শেষ পর্যায়ে এসে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন ওমর সানী, চিত্রনায়িকা শাহনূর, চিত্রনায়ক শিপন মিত্র নবাগত সুবাহ্। শুটিংয়ে আরো অংশ নিয়েছেন সূচরিতা, শিবা সানু, তানভীর তনুসহ আরো অনেকে।

ছবির অভিনেত্রী শাহনূর বলেন, বসন্ত বিকেল অসাধারণ একটি মৌলিক গল্পের সিনেমা। সিনেমায় কাজ করে আমি খুবই খুশি। গল্পের চরিত্রটি আমার মনের মতো, যার নাম মায়াবতী। রফিক শিকদার তার যত্ন নিয়ে তার গল্পটি নির্মাণ করেছেন। চিত্রনায়ক শিপন মিত্র বলেছেন, বসন্ত বিকেল আমার স্বপ্নের সিনেমা। সিনেমা নিয়ে আমি ভীষণ আশাবাদী। আমার বিশ্বাস সিনেমা আমাকে আরো অনেক দূর নিয়ে যাবে।

বসন্ত বিকেল সিনেমাতেই নায়িকা হিসেবে অভিষেক হবে সুবাহ্র। তিনি বলেন, সিনেমার নায়িকা হব এটা যেমন আমার স্বপ্ন ছিল। যে স্বপ্ন নিয়ে সিনেমার নায়িকা হতে আসা একটু একটু করে আমার স্বপ্নগুলো পূরণ হচ্ছে। অবশ্যই ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই রফিক সিকদার ভাইকে চন্দ্রবতী নামের চরিত্রে আমাকে সুযোগ দেবার জন্য। বসন্ত বিকেল সিনেমাটি প্রযোজনা করছে আরবিএস টেক লিমিটেড।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন