মিডল্যান্ড ব্যাংক

ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন মো. জাহিদ হোসেন

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের (এমডিবি) উপব্যবস্থাপনা পরিচালক পদে (ডিএমডি) পদোন্নতি পেয়েছেন মো. জাহিদ হোসেন। একই সঙ্গে তিনি ব্যাংকের চিফ রিক্স অফিসার (সিআরও) চিফ অ্যান্টি মানি লন্ডারিং অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার (ক্যামেলকো) হিসেবে দায়িত্ব পালন করবেন। ইতোপূর্বে তিনি ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট পদে করপোরেট ব্যাংকিং ডিভিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

মো. জাহিদ হোসেন বিশদ বহুমুখী ব্যাংকিং অভিজ্ঞতা নিয়ে দুই যুগেরও বেশি সময় ধরে বিভিন্ন ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। বিশেষ করে ব্যাংকিং অপারেশনের মূল ঝুঁকিপূর্ণ এরিয়া, ক্রেডিট রিক্স ম্যানেজমেন্টের (সিআরএম) ওপর তার রয়েছে বিশেষ দক্ষতা। 

মো. জাহিদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্সে প্রথম বিভাগে মাস্টার ডিগ্রি অর্জন করেন। ইতোপূর্বে তিনি মির্জাপুর ক্যাডেট কলেজ থেকে এসএসসি এবং এইচএসসি ডিগ্রি সম্পন্ন করেন। তিনি ইস্টার্ন ব্যাংকের দ্বিতীয় প্রবেশনারি অফিসার ব্যাচে যোগদানের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন এবং পরবর্তী সময়ে দি সিটি ব্যাংক লিমিটেড এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন