শনিবার | জানুয়ারি ২৩, ২০২১ | ১০ মাঘ ১৪২৭

টকিজ

রাম-রাবণের চরিত্রে প্রভাস ও সাইফ

ফিচার ডেস্ক

প্রভাস সাইফ আলী খানকে একসঙ্গে দেখা যাবে থ্রিডি এপিক অ্যাকশন ড্রামায়। ছবির নাম আদিপুরুষখারাপের ওপর ভালোর বিজয়ের পৌরাণিক প্রেক্ষাপটে নির্মিত হবে ছবি। পরিচালনা করবেন ওম রউত। ছবিতে রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। এজন্য তাকে প্রশিক্ষণ দেয়া হবে প্রাচীন যুদ্ধবিদ্যায় যেমন তলোয়ার চালানো, তীরন্দাজিতে। অন্যদিকে ছবিতে রামের বিরুদ্ধে দেখা যাবে লংকার রাজা লংকেশকে। রাবণের আরেক নাম লংকেশ। খলনায়কের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে।

সীতার ভূমিকায় কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়ে বলিউড পাড়ায় বেশ কিছুদিন ধরে চলছে নানা জল্পনাকল্পনা। আনুশকা শেঠি, আনুশকা শর্মা, কিয়ারা আদভানি কীর্তি সুরেশের নাম ভেসে বেড়িয়েছে বলিউডের বাতাসে। জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে মুম্বাই মিরর নিশ্চিত করেছে নির্মাতারা তাদের সীতা খুঁজে পেয়েছেন, আর তিনি হলেন কৃতি শ্যানন।

মুম্বাই মিররকে একটি সূত্র জানিয়েছে, হিন্দি তেলেগু ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় বেশ কয়েকজন অভিনেত্রীকে বিবেচনা করে নির্মাতারা শেষমেশ আস্থা রাখছেন কৃতির ওপর। আভিজাত্য আর সৌন্দর্যের মিশেল থাকবে তার চরিত্রে। ২০২১ সালের জানুয়ারিতেই ছবির শুটিং শুরু হবে। ক্রোমা স্ক্রিনের বিপরীতে মূলত স্টুডিওতেই ছবির শুটিং হবে। ছবির পরিচালক ওম রউত এবং প্রযোজক ভূষণ কুমার এজন্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ভিএফএক্স টেকনিশিয়ানদের সঙ্গে কথা বলেছেন। অ্যাভাটার, স্টার ওয়ারসের মতো ছবিতে কাজ করেছেন এমন টেকনিশিয়ানদের সঙ্গে আলোচনা চলছে ওম ভূষণের।

ওম রউতের প্রথম হিন্দি ছবি ছিল তানহাজি: দি আনসাং ওয়ারিয়রের অনেক দৃশ্যই স্টুডিওতে ধারণ করা হয়েছিল। এপিক ধাঁচের ছবি গ্রিন স্ক্রিনের বিপরীতে ধারণ করা পশ্চিমা বিশ্বে বেশ প্রচলিত। পদ্ধতি এখন ভারতীয় নির্মাতারাও আপন করে নিচ্ছেন।

কৃতি বর্তমানে চণ্ডীগড়ে রাজকুমার রাওয়ের সঙ্গে হাম দো হামারে দো ছবির শুটিং করছেন। তিনি জানুয়ারি থেকে অক্ষয় কুমার অভিনীত বচ্চন পাণ্ডে ছবির কাজ শুরু করবেন। শোনা যাচ্ছে বরুণ ধাওয়ানের সঙ্গে হরর কমেডি ভেদিয়াতেও কাজ করবেন কৃতি। মুম্বাই মিরর জানাচ্ছে, সীতার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে কৃতি আনন্দিত।

ভূষণ কুমার ছোটবেলা থেকে ভারতীয় ইতিহাস পুরাণ নিয়ে আগ্রহী। তাই বড় পর্দায় ভারতীয় পুরাণভিত্তিক একটি ছবি নির্মাণ নিয়ে তিনিও বেশ রোমাঞ্চিত। কিছুদিন আগে তিনি বলেছিলেন, আমার বাবা গুলশান কুমার ছিলেন শিব, রাম মাতা রানীর ভক্ত। তাই ছবির মাধ্যমে আমি বাবার ভাবনার প্রতি সম্মান দেখাতে চাই।

 

সূত্র: মুম্বাই মিরর

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন