মঙ্গলবার | জানুয়ারি ১৯, ২০২১ | ৬ মাঘ ১৪২৭

দেশের খবর

লালমনিরহাটে ইজিবাইক থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় মা-ছেলের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জে ইজিবাইক থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় ৩ বছরের এক শিশুসহ তার মায়ের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের কালীগঞ্জ উপজেলার কাশিরাম চৌধুরীমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এসময় নিহত মঞ্জিলা বেগমের (৩০) স্বামী বদিউজ্জামান ইজিবাইকটি চালাচ্ছিলেন। তারা আমেনা বেগম নামে এক প্রতিবেশীর নবজাতক শিশুকে দেখার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। সেই ইজিবাইকে আমেনার খলিল হোসেন, তার স্ত্রী শাহিনা বেগম ও খলিলের তিন ভাতিজিও ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, হাসপাতালে যাওয়ার পথে সড়কের খাল-খন্দকে ইজিবাইকটি হেলে পড়ে। এসময় শিশুটি ও তার মা নিয়ন্ত্রণ হারিয়ে বাইরে ছিটকে পড়েন। ঘটনাস্থলেই দ্রুত গতিতে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাপায় তারা মারা যান। ট্রাকটি লালমনিরহাট থেকে বুড়িমারী স্থলবন্দর অভিমুখে এবং ইজিবাইকটি ভোটমারী থেকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অভিমুখে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।    

কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) ফরহাদ মন্ডল প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, স্থানীয়দের দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। কিন্তু নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।’

নিহত ওই নারীর স্বামী ও ইজিবাইকটির চালক বদিউজ্জামান জানান, ইজিবাইকের কোনো ক্ষয়ক্ষতি হয়নি এবং অন্য সকল যাত্রী অক্ষত অবস্থায় রয়েছে। আমরা থানায় কোনো অভিযোগ দেইনি। ময়না তদন্ত ছাড়াই মরদেহ ফেরত চেয়েছি।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, ‘ঘাতক ট্রাকটি শনাক্ত করা যায়নি। নিহতের পরিবার ও ইজিবাইকের যাত্রীদের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় মামলা হচ্ছে না। তবে জিডি করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন