বৃহস্পতিবার | জানুয়ারি ২১, ২০২১ | ৮ মাঘ ১৪২৭

খবর

করোনায় সদ্য পদোন্নতিপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক

সদ্য পদোন্নতি পাওয়া জেলা রেজিস্ট্রার সামসুজ্জামান সরদার করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন। আজ বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

শোকাবার্তায় আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার  মাগফিরাত  কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সামসুজ্জামান সরদারের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক। এছাড়া পৃথক শোক প্রকাশ করেছে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন।

সর্বশেষ কক্সবাজারের চকোরিয়া উপজেলায় সাব-রেজিস্ট্রার পদে কর্মরত থাকাকালীন তাকে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে সুনামগঞ্জে পদায়ন করা হয়। কিন্তু অসুস্থতার কারণে তিনি সেখানে যোগদান করতে পারেন নি। তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। 

সামসুজ্জামান সরদার ১৯৬৩  সালের ১৫ মে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন