বৃহস্পতিবার | জানুয়ারি ২১, ২০২১ | ৮ মাঘ ১৪২৭

দেশের খবর

ভান্ডারিয়ায় নছিমন উল্টে কলেজ শিক্ষার্থী নিহত

বণিক বার্তা প্রতিনিধি, পিরোজপুর

পিরোজপুরের ভান্ডারিয়ায় নছিমন উল্টে মো. হাসান হাওলাদার (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু ও বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছে। আজ বুধবার এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কলেজ ছাত্র মো. হাসান হাওলাদার পার্শ্ববর্তী ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার উত্তর চেঁচরি  গ্রামের জুলফিকার আহমেদ জুয়েল হাওলাদারের ছেলে। তিনি ঢাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় ও নিহতের পরিবারের বরাতে পুলিশ জানিয়েছে, ওই কলেজ ছাত্র বুধবার সকাল সাড়ে ১০টার দিকে  তার মায়ের সাথে ভান্ডারিয়ার নানা বাড়ি থেকে নিজ বাড়ির দিকে উত্তর চেঁচরি গ্রামের দিকে যাচ্ছিল। এ সময় ভান্ডারিয়া-বানাই সড়কের কানুয়া সরকারি পুকুরের কাছাকাছি এলে নছিমনটি উল্টে পড়ে। এতে ওই কলেজ ছাত্র নিহত হন।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। নছিমনে থাকা আহত অন্যদের মধ্যে শিক্ষিকা সালমা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভান্ডারিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আলী আজম জানান, ওই কলেজ ছাত্রকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন