বুধবার | জানুয়ারি ২০, ২০২১ | ৭ মাঘ ১৪২৭

টকিজ

ইতিহাস গড়লেন টেইলর সুইফট

ফিচার ডেস্ক

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে আর্টিস্ট অব দ্য ইয়ার হয়েছেন টেইলর সুইফট। রোববার আয়োজনে আরো দুটো ট্রফি জিতেছেন তারকা গায়িকা। লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয়েছে উৎসব।

ভক্তদের ভোটের ভিত্তিতে নির্ধারণ করা হয় বিজয়ীকে। রেকর্ড গড়ে এবার ষষ্ঠবারের মতো আর্টিস্ট অব দ্য ইয়ার হয়েছেন সুইফট। অনুষ্ঠানে অবশ্য তিনি উপস্থিত ছিলেন না। এক ভিডিওতে তিনি তার লকডাউন অ্যালবাম ফোকলোর-এর প্রতি ভক্তদের সমর্থনের জন্য তাদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন।

কানাডীয় তারকা জাস্টিন বিবার দ্য উইকন্ড প্রত্যেকে জিতেছেন তিনটি করে অ্যাওয়ার্ডস। বিবার পেয়েছেন ফিভারিট মেল পপ/রক আর্টিস্টের স্বীকৃতি। এছাড়া অন্য দুটো অ্যাওয়ার্ড পেয়েছেন টেন থাউজ্যান্ড আওয়ারস- কান্ট্রি সিংগার ড্যান শ্যায়য়ের সঙ্গে কাজ করে।

দ্য উইকন্ড বেস্ট সৌল/আর অ্যান্ড বি মেল আর্টিস্টের ট্রফি জিতেছেন। তার অ্যালবাম আফটার আওয়ারস এবং গান হার্টলেসের জন্যও পেয়েছেন পুরস্কার।

অনুষ্ঠানে মাস্ক পরেই নেচেছেন শিল্পীরা। অনুষ্ঠানে লাতিন মিউজিকের ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে উদযাপন করা হয়েছে। পারফর্ম করেছেন জেনিফার লোপেজ কলম্বিয়ান শিল্পী মালুমা। তারা লোনলি গানটি ইংরেজি স্প্যানিশ ভাষায় গেয়ে শুনিয়েছেন।


মেক্সিকান-আমেরিকান পিতামাতার সন্তান বেকি জি জিতেছেন সেরা ফিমেল লাতিন আর্টিস্টের পুরস্কার। নিজের বিজয়কে তিনি অভিবাসী শ্রমিকদের উদ্দেশে উৎসর্গ করেছেন।

কে-পপ গ্রুপ বিটিএস জিতেছে দুটো পুরস্কারসেরা পপ/রক গ্রুপ ফেভারিট সোস্যাল আর্টিস্ট। তারা অনুষ্ঠানের সমাপ্তি টেনেছে তাদের জনপ্রিয় ডায়নামাইট লাইফ গোজ অন গান দিয়ে।

র্যাপার মেগান থি স্ট্যালিয়ন আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে বডি দিয়ে তার পারফরম্যান্সের অভিষেক করেছেন। তিনি কার্ডি বি সঙ্গে ওয়াপ-এর জন্য অনুষ্ঠানে সেরা র্যাপ/হিপ-হপ গানের ট্রফি পেয়েছেন।

তবে মেগান সেরা নতুন শিল্পী বিভাগে লস অ্যাঞ্জেলেসের শিল্পী ডোজা ক্যাটের কাছে হেরে গেছেন। ডোজা সেরা ফিমেল সৌল/আর অ্যান্ড বি আর্টিস্টের ট্রফি জিতেছেন।

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন