শনিবার | নভেম্বর ২৮, ২০২০ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭

টকিজ

অ্যাকশন ছবি নিয়ে ফিরছেন সঞ্জয়

ফিচার ডেস্ক

বছরটা সঞ্জয় দত্তের জন্য ছিল অনেকটা রোলার কোস্টারে চড়ার মতো। ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এবং রাজব্যাধিকে পরাজিতও করেছেন। মুন্নাভাইকে এবার দেখা যাবে অ্যাকশনধর্মী ছবি তোরবাজে। ছবিতে তার সঙ্গে আরো আছেন রাহুল দেব, নার্গিদ ফখরি গেভি চাহাল। তোরবাজের কাহিনী টানটান উত্তেজনায় ভরা।

ছবির ট্রেলার গত পরশু মুক্তি পেয়েছে। মুক্তির পরই থ্রিলার ফিল্মের ট্রেলার ইন্টারনেটে ঝড় তুলেছে। ছবিটি পরিচালনা করেছেন গিরিশ মালিক। ছবিতে সঞ্জয় দত্তকে দেখা গেছে এক সেনা কর্মকর্তার ভূমিকায়, যিনি আফগানিস্তানের শরণার্থী শিবিরে শিশুদের জীবন বদলাতে চান তাদের ক্রিকেট খেলা শিখিয়ে।

সঞ্জয় দত্ত শিশুদের ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হন। অন্যদিকে রাহুল দেবকে দেখা যায় একটি সন্ত্রাসী সংগঠনের প্রধান হিসেবে, যে যুক্তরাষ্ট্রের সেনাদের বিরুদ্ধে শিশুদের সুইসাইড বম্বার হিসেবে ব্যবহার করতে চায়।

ট্রেলারে সামান্য একটা সূত্র দেখা যায় সঞ্জয়ের চরিত্রটির অতীতের ক্ষতের। আফগানিস্তানে সে তার পুত্র স্ত্রীকে হারিয়েছে। ব্যক্তিজীবনের ট্র্যাজেডি তাকে শিশুদের জীবনের উন্নতির লড়াইয়ে শামিল করে দেয়।

তোরবাজের নেটফ্লিক্সের ছবি, মুক্তি পাবে ১১ ডিসেম্বর। ছবির মুক্তি নিয়ে সঞ্জয় দত্ত একটু বেশিই উচ্ছ্বসিত। ক্যান্সারকে পরাজিত করার পর এটিই হবে তার প্রথম ছবি। তবে ওটিটি প্লাটফর্মে এর আগেও সঞ্জয়ের ছবি মুক্তি পেয়েছে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন