যুক্তরাষ্ট্রে শপিংমলে বন্দুকধারীর হামলা আহত ৮

বণিক বার্তা ডেস্ক

যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যের ওয়াউওয়াতোসার একটি শপিংমলে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে অন্তত আটজন আহত হয়েছেন। তবে হামলাকারীকে এখনো আটক করতে পারেনি নিরাপত্তা বাহিনী। খবর ওয়াশিংটন পোস্ট।

এফবিআই ও মিলওয়াকি কাউন্টি শেরিফ কর্তৃপক্ষ টুইটারে জানিয়েছে, তাদের কর্মকর্তারা ঘটনাস্থল ওয়াউওয়াতোসার মেফেয়ার মলে পৌঁছেছেন। সেখানে স্থানীয় পুলিশ বাহিনীকে সহযোগিতা করছেন তারা।

ওয়াউওয়াতোসা পুলিশ বিভাগ এক বিবৃতিতে বলেছে, জরুরি কর্মকর্তারা যখন ঘটনাস্থলে পৌঁছান, তখন বন্দুকধারী সেখানে ছিল না। তারা আরো জানিয়েছে, আহতদের মধ্যে সাতজন প্রাপ্তবয়স্ক ও একজন কিশোর। তাদের সবাইকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ওয়াউওয়াতোসার মেয়র ডেসিন ম্যাকব্রাইড জানিয়েছেন, আহতদের কারো অবস্থা সংকটাপন্ন নয়। এদিকে পুলিশ জানিয়েছে, হামলাকারী ২০ থেকে ৩০ বছর বয়সী শ্বেতাঙ্গ ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, বন্দুকধারী তাণ্ডব শুরু করতেই শপিংমলের বেশ কয়েকজন কর্মী ভবনের ভেতর আশ্রয় নেন। মলটি পরিচালনাকারী প্রতিষ্ঠান এক বিবৃতিতে বলেছে, আমরা চরম হতাশ ও ক্ষুব্ধ কারণ আমাদের ক্রেতা ও দোকান মালিকরা আজ এমন সহিংস ঘটনার শিকার হয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন