রবিবার | নভেম্বর ২৯, ২০২০ | ১৫ অগ্রহায়ণ ১৪২৭

টকিজ

নতুন নাটকে ব্যস্ত হিমি

ফিচার প্রতিবেদক

বর্তমানে একক নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন টিভি নাটকের প্রিয়মুখ জান্নাতুল সুমাইয়া হিমি। হিমি মুহূর্তে পাঁচটি একক নাটকের কাজ করছেন। নাটকগুলো হচ্ছে নির্মাতা আদিত্য জনির তুমি কথা রাখোনি, সজীব খানের একান্ত বাধ্যগত, আব্দুল্লাহ আল মামুনের ডেয়ারিং গার্লফ্রেন্ড, অপূর্ব আমিনের বন্ধু দে দৌড় এবং আজাদের ট্রাভেলিং টু হোম এসব নাটকে তার বিপরীতে আছেন তানভীর, সাব্বির আহমেদ, নিলয় আলমগীর, আফ্রিদী সালমান মুক্তাদীর। এরই মধ্যে কয়েকটি নাটকের কাজ শেষ হয়েছে আর কয়েকটি নাটকের কাজ বাকি রয়েছে।

নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে হিমি বলেন, মুহূর্তে আমি একটিমাত্র ধারাবাহিক নাটকে অভিনয় করছি। ধারাবাহিক নাটকে অভিনয় করলে দীর্ঘ সময় একটা চরিত্রের মধ্যেই নিজেকে আবদ্ধ রাখতে হয়। কিন্তু একক নাটকে কাজ করার সুবিধা হলো প্রতিনিয়ত নতুন নতুন চরিত্র নিয়ে ভাবা যায়। আবার সেসব চরিত্রে অভিনয় করে নিজের মধ্যে কতটা পরিবর্তন আনা যায় সে চেষ্টাও থাকে।

নতুন পাঁচটি একক নাটকের প্রতিটিতে কিছু চ্যালেঞ্জিং চরিত্র পেয়েছেন বলে হিমি জানান। বলেন, প্রত্যেকটি নাটকের গল্প চরিত্র ভালো লাগায় আমি করেছি, করছি। সময় তিনি নির্মাতা সহশিল্পীদের প্রতি ধন্যবাদ জানান তাকে নিয়ে কাজ করার জন্য।

হিমি দীর্ঘদিন ধরে ছোটপর্দায় কাজ করছেন। অভিনয় ক্যারিয়ারে অনেক অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন তিনি। তবে হিমির একটা ইচ্ছা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে নাটকে অভিনয় করা। সে ইচ্ছাও একদিন পূরণ হবে বলে মনে করেন হিমি।

এদিকে অভিনেত্রী সম্প্রতি নতুন দুটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। অভিনয়ে ব্যস্ত থাকলেও পড়াশোনায়ও নিয়মিত তিনি। কথায় কথায় জানান, বিয়ে নিয়ে এখনই কোনো পরিকল্পনা নেই তার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন