রাঙ্গামাটিতে বাড়ির পাশে গাছ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, রাঙ্গামাটি

রাঙ্গামাটির লংগদু উপজেলায় গাছে ঝুলন্ত অবস্থায় একটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাটি আত্মহত্যা সেটি রহস্য তৈরি হয়েছে। 

মৃত ব্যক্তির নাম মো. আব্দুর রহিম (৪৫)। তিনি উপজেলার কালাপাকুজ্জ্যা ইউনিয়নের গুচ্ছশিবির এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে। তিনি কালাপাকুজ্জ্যা সেনামৈত্রী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

আব্দুর রহিমের স্ত্রী সাংবাদিকদের জানান, তিনি একজন সাধারণ ধার্মিক মানুষ ছিলেন, এলাকার সবাই তাকে সম্মান করতো। গতকাল মঙ্গলবার রাতে মসজিদে এশার নামাজ পড়ে ঘরে ফেরেন। ঘুমানোর আগে সেলফোন খুঁজে পাচ্ছে না বলে জানান। পরে ঘুমাতে যান। তবে রাতে কখন বাইরে গেছেন তা কেউ বলতে পারছে না। রাতে বাচ্চা কান্না করলে তার ঘুম ভাঙে। তখন খেয়াল করেন তার স্বামী ঘরে নেই। পাশের কক্ষে গিয়েও না পেলে বাড়ির সবাইকে ডেকে তোলেন। কিছুক্ষণ খোঁজাখুঁজির পর ঘরের পেছনে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়।

আজ বুধবার সকালে থানায় খবর দিলে লংগদু থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। 

এ ব্যাপারে লংগদু থানার ওসি সৈয়দ মোহাম্মদ নূর জানান, মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট এলেই মৃত্যুর কারণ জানা যাবে। এখন এই মৃত্যুর বিষয়ে কোনো ধারণা করা যাচ্ছে না।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন