মঙ্গলবার | নভেম্বর ২৪, ২০২০ | ১০ অগ্রহায়ণ ১৪২৭

দেশের খবর

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় মা-শিশুর মৃত্যু, মেয়ের অবস্থা আশঙ্কাজনক

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় ট্রেনের ধাক্কায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো একজন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া কলাপাড়া গ্রামের ইজিবাইক চালক সিরাজুল ইসলামের স্ত্রী ইয়াসমিন আক্তার (২৮) সকালে মেয়ে সুপ্তি ও তিন বছর বয়সী ছেলে সানিকে নিয়ে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হন।  বেলা ২টার দিকে পরিবারের লোকজন খবর পায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের সামনে রেললাইনের কাছে মা ও ছেলের মরদেহ পড়ে আছে। নিহতের স্বামী ঘটনাস্থলে এসে তাদের শনাক্ত করেন। 

স্থানীয়রা জানান, বেলা ১টার দিকে মহুয়া কমিউটার ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ইয়াসমিন আক্তার (৩২) ও ছেলে সানির মৃত্যু হয়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন মেয়ে সুপ্তিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহত সুপ্তি স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। 

ময়মনসিংহে রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহুয়া কমিউটার ট্রেনের ধাক্কায় মা ও ছেলের মৃত্যু এবং মেয়ে আহত হন। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন