মঙ্গলবার | নভেম্বর ২৪, ২০২০ | ১০ অগ্রহায়ণ ১৪২৭

দেশের খবর

পেটের ব্যথা সইতে না পেরে বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আব্দুল জলিল বাঙালি (৬৮) নামে একজন বীর মুক্তিযোদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করেছেন। দীর্ঘস্থায়ী পেটের ব্যথা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন স্বজনরা।

গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) রাতে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের কালিগঞ্জ গ্রামে নিজ বাড়ির একটি কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন আব্দুল জলিল।

আজ (৩১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কালিগঞ্জ কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হয়।  

বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙালির স্বজনেরা জানান, দীর্ঘদিন পেটের পীড়ায় ভুগছিলেন তিনি। এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন। গত সপ্তাহে চিকিত্সা নিয়ে কিছুটা সুস্থ হওয়ার পর বাড়ি ফিরেন। কিন্তু শুক্রবার সকাল থেকে আবার তীব্র ব্যথা শুরু হয়। ব্যথার যন্ত্রণা অসহ্য হয়ে যাওয়ায় সবার অজ্ঞাতে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।  

উল্লাপাড়া থানার ওসি দীপক কুমার দাশ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। সুরতহাল রিপোর্টে সন্দেহজনক কিছু না থাকায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ বলেন, আজ সকালে কালিগঞ্জ কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বাঙালিকে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন