মঙ্গলবার | নভেম্বর ২৪, ২০২০ | ১০ অগ্রহায়ণ ১৪২৭

শিল্প বাণিজ্য

জেসিআই পুরস্কার পাচ্ছেন তানভীর আহমেদ

বণিক বার্তা ডেস্ক

শেলটেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ ২০২০ সালের জন্য ‘আউটস্ট্যান্ডিং ইয়ং পার্সনস’ পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। গত বৃহস্পতিবার জেসিআই এক চিঠির মাধ্যমে খবরটি নিশ্চিত করে।

ব্যবসা, অর্থনীতি ও উদ্যোক্তা ক্যাটাগরীতে অসামান্য অবদান রাখায় তিনি এই পুরস্কার পাচ্ছেন। আগামী ১৪ নভেম্বর সন্ধ্যায় হোটেল লা মেরিডিয়ানের এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে পুরস্কারটি তুলে দেয়া হবে। 

উল্লেখ্য, প্রতিবছর ১০টি পৃথক ক্যাটাগরিতে উদ্যোক্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন খাতের তরুণ নেতাদের পুরস্কৃত করে জেসিআই। এরই ধারাবাহিকতায় এই পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন তানভীর আহমেদ।

জেসিআই বিশ্বের ১৪০টি দেশকে প্রতিনিধিত্ব করে। প্রতিবছর বিশ্বজুড়ে বিভিন্ন খাতে সম্ভাবনাময় তরুন ব্যবসায়ী ও উদ্যোক্তাদের পুরস্কৃত করে সংগঠনটি। 

তানভীর আহমেদ ২০১৯ সালের আগস্টে তিনি শেলটেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পান। তিনি যুক্তরাজ্য থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করে দেশে ফিরে নিজে ব্যবসা শুরু করেন। দেশে প্রথম বুটিক চেইন হোটেল, পরিবান্ধব কারখানা গড়ে তোলাসহ নানা ধরনের উদ্যোগের সঙ্গে জড়িত ছিলেন। শেলটেকের পাশাপাশি তিনি এনভয় গ্রুপের পরিচালক। পাশাপাশি তিনি বাংলাদেশ এমপ্লয়িজ ফেডারেশন কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং বাংলাদেশ-ভারত চেম্বারের সাবেক পরিচালক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন