মঙ্গলবার | নভেম্বর ২৪, ২০২০ | ৯ অগ্রহায়ণ ১৪২৭

দেশের খবর

ইউএনওর বিদায় সংবর্ধনায় হোটেলে ভোজ, কনসার্ট

বণিক বার্তা প্রতিনিধি, খুলনা

রাজকীয় ভোজ ও কনসার্টের মধ্য দিয়ে বিদায় সংবর্ধনা পেলেন খুলনার ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. শাহানাজ বেগম। 

গতকাল শুক্রবার দিবাগত রাতে নগরীর একটি অভিজাত হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। করোনার ভয়াবহ ঝুঁকির মধ্যেই স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে এ সংবর্ধনার আয়োজন করা হয়। পুরো অনুষ্ঠানটি রূদাঘরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল খোকন নিজের ফেসবুক পেজে লাইভ করেন। 

ডুমুরিয়া উপজেলার রুদাঘরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ মোস্তফা কামাল খোকনের উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। শুক্রবার সন্ধ্যার পর শুরু হয়ে রাত ১০টা অবধি চলে এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডা. সঞ্জিব দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ ফিরোজ আহমেদ, উপজেলা সমবায় কর্মকর্তা এফএম সেলিম আখতার, উপজেলা যুব উন্নয়ন র্কমর্কতা এসএম কামরুজ্জামান, পিডিবিএফ কর্মর্কতা প্রতাপ চন্দ্র দাসসহ রুদাঘরা ইউনিয়ন পরিষদের কয়েকজন সদস্য।

অনুষ্ঠান আয়োজনের বিষয়ে রুদাঘরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল খোকন বলেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই ইউএনওদের বিদায় সংবর্ধনা দিয়ে আসছেন। সেই ধারাবাহিকতায় শাহানাজ বেগমকেও বিদায় জানিয়েছেন। 

কোনো কনসার্ট হয়নি দাবি করে তিনি বলেন, ইউনিয়নের শিল্পীরা নিজেরা গানবাজনা করেছেন। সেখানে স্বাস্থ্যবিধি না মানার বিষয়ে প্রশ্ন করলে এড়িয়ে যান তিনি। 

এ ধরনের আয়োজনের ব্যয় সম্পর্কে মোস্তফা কামাল খোকন বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এ অনুষ্ঠান আয়োজন করা হলেও তিনি ব্যক্তিগত তহবিল থেকেই অর্থ ব্যয় করেছেন। 

বিষয়টি নিয়ে বিদায়ী ইউএনও শাহানাজ বেগমের সঙ্গে আজ দুপুরে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে অতিথি হিসেবে সেখানে দাওয়াত করা হয়েছিল। এ কারণে গেছি। এ বিষয়ে আর কোনো কথা বলতে রাজি হননি ইউএনও।

প্রসঙ্গত, ডুমুরিয়ার ইউএনও শাহানাজ বেগম গত বৃহস্পতিবার শেষ অফিস করেছেন। তিনি পদোন্নতি পেয়ে রংপুরে যোগ দিচ্ছেন বলে জানা গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন