বৃহস্পতিবার | নভেম্বর ২৬, ২০২০ | ১২ অগ্রহায়ণ ১৪২৭

খবর

পোলট্রি ও গবাদিপশুর খাদ্যমূল্য স্থিতিশীল রাখার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

পোলট্রি ডেইরি শিল্পের সুরক্ষায় সরকার নীতিমালা তৈরি করছে বলে জানিয়েছেন মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রী রেজাউল করিম, এমপি। তিনি বলেন, আপনারা ব্যবসা করবেন, সেটা ঠিক আছে। কিন্তু দেশ, বাজার অর্থনীতির স্থিতিশীলতা বজায় রাখার ক্ষেত্রে দায়িত্ব পালন করতে হবে। পোলট্রি গবাদিপশুর খাদ্যের মূল্য স্থিতিশীল রাখাসহ বাজার নিয়ন্ত্রণে রাখার জন্য ভূমিকা রাখতে হবে। যাতে সরকারকে বাজার মনিটরিং করতে না হয়।

গতকাল রাজধানীর সচিবালয়ে মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অ্যানিমেল হেলথ কোম্পানিজ অ্যসোসিয়েশন অব বাংলাদেশ (আহকাব) এবং বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রেডিয়েন্টস ইমপোর্টার্স অ্যান্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশনের (বাফিটা) প্রতিনিধিদের সঙ্গে অনুষ্ঠিত এক সভায় মন্ত্রী কথা বলেন।

মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবদুল জব্বার শিকদার, মন্ত্রণালয় প্রাণিসম্পদ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা, আহকাবের সভাপতি ডা. এম নজরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মো. সায়েদুল হক খান, মো. অনোয়ার হোসেন মো. মোশারফ হোসেন চৌধুরী, বাফিটার সভাপতি সুধীর চৌধুরী, সিনিয়র সহসভাপতি এএম আমিরুল ইসলাম মহাসচিব মো. হেলাল উদ্দিন সভায় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন