মঙ্গলবার | নভেম্বর ২৪, ২০২০ | ১০ অগ্রহায়ণ ১৪২৭

দেশের খবর

স্ত্রীকে নিয়ে পূজার ছুটিতে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় স্বামীর মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, গাজীপুর

পূজার ছুটিতে স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি ফেরার পথে বাসের চাকায় পিষ্ট হয়ে গাজীপুরের বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের এক কর্মী নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ৭টার দিকে গাজীপুর সিটি করপোরেশন এলাকার কড্ডা ট্রাক স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সত্যরঞ্জন দেবনাথ (৪০) নরসিংদী জেলায় পলাশ থানার পন্ডিত পাড়া গ্রামের সুভাষ দেবনাথের ছেলে। তিনি গাজীপুর মহানগরের কড্ডা পাওয়ার প্লান্টে হেলপার পদে চাকরি করতেন।

জিএমপি’র বাসন থানার এস আই কামরুল ইসলাম ও স্থানীয়রা জানান, পূজার ছুটিতে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি যাওয়ার জন্য শনিবার সকালে স্ত্রী শান্তিরাণীকে নিয়ে রওনা হন। সকাল ৭টার দিকে তিনি গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা ট্রাক স্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় তার স্ত্রী মোটরসাইকেলের পেছনে উঠে বসার সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। 

এ সময় পেছন থেকে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি বাস সত্যরঞ্জনকে চাপা দিয়ে চলে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে সত্যরঞ্জন ঘটনাস্থলেই নিহত হন। তবে এঘটনায় তার স্ত্রী অক্ষত অবস্থায় প্রাণে রক্ষা পান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন