মঙ্গলবার | নভেম্বর ২৪, ২০২০ | ৯ অগ্রহায়ণ ১৪২৭

শিল্প বাণিজ্য

এআইইউবিতে ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

সম্প্রতি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) ইনস্টিটিউট অব কন্টিনিউয়িং এডুকেশনের উদ্যোগে ক্যারিয়ার ডেভেলপমেন্ট উইথ ফরটিনেট শীর্ষক একটি ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

এআইইউবির ভাইস চ্যান্সেলর . কারমেন জেড ল্যামাগনা এই ওয়েবিনারে সম্মানিত অতিথি ছিলেন এবং স্বাগত বক্তব্য রাখেন। সময় তিনি বিশ্বে সাইবার সিকিউরিটির শিক্ষা এবং পেশাদার বিকাশের গুরুত্বের ওপর জোর দেন এবং সেই সঙ্গে এআইইউবি এবং ফরটিনেটের মধ্যে প্রযুক্তিগত অংশীদারিত্বের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ফরটিনেটের গ্লোবাল ট্রেনিং এবং ফিল্ড এনাব্লিমেন্ট বিষয়ক ভাইস প্রেসিডেন্ট রব রাশোত্তে কানাডা থেকে এই ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দেন এবং মূল বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে সাইবার সিকিউরিটি শিক্ষার বিকাশে গুরুত্বারোপ করেন এবং ফরটিনেট হতে প্রদত্ত এনএসই (নেটওয়ার্ক সিকিউরিটি এক্সপার্ট) শীর্ষক সার্টিফিকেশনের আওতায় প্রযুক্তিগত বিভিন্ন সার্টিফিকেশন প্রোগ্রাম চালুর বিষয়ে প্রস্তাব দেন।

এআইইউবির ইনস্টিটিউট অব কন্টিনিউয়িং এডুকেশনের পরিচালক মো. মনিরুল ইসলামের সঞ্চালনায় ওয়েবিনারে প্রায় তিনশর বেশি অংশগ্রহণকারী ভার্চুয়াল এই ইভেন্টে যোগ দেন। ওয়েবিনারের শেষে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন