বাগেরহাটে বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবক আটক

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

বাগেরহাটের ফকিরহাটে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে আল আমিন বিশ্বাস (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (১৯ অক্টোবর) ভোরে ফকিরহাট উপজেলার জাড়িয়া কাহারডাঙ্গা এলাকায় নিজ বাড়ি থেকে ফকিরহাট থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আল আমিনকে আদালতে সোপর্দের প্রস্তুত চলছে।

গ্রেফতার আল আমিন বিশ্বাস জাড়িয়া কাহারডাঙ্গা এলাকার সেলিশ বিশ্বাসের ছেলে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আল আমিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে রবিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় ২৪ বছর বয়সী এক স্বামী পরিত্যক্তা নারী থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

মামলায় ওই নারী উল্লেখ করেছেন, রবিবার (১৮ অক্টোবর) দুপুর ২টার দিকে আল আমিন ফোন করে বিয়ে করবেন বলে জানান এবং তার সাথে দেখা করার জন্য উপজেলার কাটাখালী বাস স্ট্যান্ডে আসতে বলেন। ওইদিন সন্ধ্যা ৬টার দিকে কাটাখালী পৌঁছালে হাঁটতে হাঁটতে আল আমিন বিশ্বাস তার নিজ বাড়ির পিছনের পুকুর পাড়ে নিয়ে যান ওই নারীকে। সেখানে নিয়ে তাকে ধর্ষণ করেন তিনি।

ওসি আরও বলেন, বছর পাঁচেক আগে এই নারীর সাথে আল আমিন বিশ্বাসের চাচার বিয়ে হয়েছিল। চার বছর ধরে আল আমিন ও এই নারীর মধ্যে অবৈধ সম্পর্ক ছিল। যার কারণে আল আমিনের চাচা পারিবারিক সমঝোতার ভিত্তিতে এই নারীকে তালাক দিয়ে দেন। এর পরেও আল আমিনের সাথে তার সম্পর্ক ছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন