রবিবার | নভেম্বর ০১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

দেশীয় তথ্যপ্রযুক্তি রফতানিতে শীর্ষে সার্ভিসইঞ্জিন লিমিটেড

নিজস্ব প্রতিবেদক

দেশীয় তথ্যপ্রযুক্তি আউটসোর্সিংয়ে রফতানি আয়ের ক্ষেত্রে অসাধারণ অবদান এবং স্বীকৃতিস্বরূপ বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড-২০২০- এক্সপোর্ট এক্সিলেন্স বিভাগে প্রথম হিসেবে পুরস্কৃত হয়েছে সার্ভিসইঞ্জিন লিমিটেড। গত রোববার অনুষ্ঠিত অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রতিষ্ঠানটিকে আনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করা হয়।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে দেশের তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অবদান রাখায় বিজয়ী প্রতিষ্ঠান সার্ভিসইঞ্জিনের চিফ অপারেটিং অফিসার সৈয়দ আকরাম হোসেন কোম্পানির পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি খাত শিল্প বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন তথ্য যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অসামান্য গ্রাহক পরিষেবা, করপোরেট সামাজিক দায়বদ্ধতা এবং সামঞ্জস্যপূর্ণ ব্যবসা কর্মক্ষমতার জন্য দ্য গ্লোবাল আউটসোর্সিং ১০০ তালিকায় শীর্ষ ১০-এর মধ্যে রাইজিং স্টার হিসেবে ক্রমাগত ছয়বার স্থান করে নেয়া একমাত্র বাংলাদেশী প্রতিষ্ঠান ২০০৯ সাল থেকে তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য নানাবিধ স্বীকৃতি পেয়ে আসছে। সার্ভিসইঞ্জিন লিমিটেডের চেয়ারম্যান এএসএম মহিউদ্দিন মোনেম ২০১৬-১৭ অর্থবছরের ডিজিটাল বাংলাদেশ এবং ভিশন ২০২১- অবদানের জন্য টানা ছয়বার জাতীয় রফতানি স্বর্ণ পদকে ভূষিত হয়েছেন।

আউটসোর্সিং খাতে বিশেষ অবদান রাখায় সার্ভিসইঞ্জিন লিমিটেড ২০১৩, ২০১৪ ২০১৫ সালে বেসিসের সম্মাননা পেয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন