রবিবার | নভেম্বর ০১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

টকিজ

‘বলিউড’ শব্দে কঙ্গনার আপত্তি

ফিচার ডেস্ক

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বিভিন্ন ইস্যুতে ভারতের হিন্দি চলচ্চিত্র দুনিয়ার বিরুদ্ধে কথা বলেছেন। তিনি বলিউডকে ডাস্টবিন বলেছেন। তার কথায় বলিউড চালায় মাফিয়ারা এবং এখানে কাজ করে এমন অনেকেই মাদকাসক্ত।

তেজাস তারকা আবারো হিন্দি সিনেমার দুনিয়াকে এক হাত নিয়েছেন। চালু করেছেন নতুন ট্রেন্ড #ইন্ডিয়া রিজেক্ট বলিউড। না, বলিউড ইন্ডাস্ট্রিকে নয়, বরং বলিউড শব্দটিকে প্রত্যাখ্যানের কথা বলছেন কঙ্গনা। বলিউড শব্দটিকে রীতিমতো অদ্ভুত বলে মন্তব্য করেছেন তিনি। তার কথা এটি আমেরিকার চলচ্চিত্র ইন্ডাস্ট্রি হলিউড থেকে চুরি করা। তাই তিনি ভারতীয়দের অবমাননাকর শব্দটি প্রত্যাখ্যানের আহ্বান জানিয়েছেন।

কঙ্গনা কিছুদিন আগে দাবি করেছেন বলিউডের প্রভাবশালী কিছু শক্তি পরিকল্পিতভাবে সুশান্তের ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছে। তিনি এটাও বলেছেন, ক্ষমতাধররা তার নিজের ক্যারিয়ারও শেষ করে দিতে চাইছে। কিন্তু তিনি বলিউডের মাফিয়াদের বিরুদ্ধে দৃঢ়ভাবে দাঁড়িয়ে আছেন।

বর্তমানে কঙ্গনা রানাওয়াত কাজে ফিরেছেন। তিনি তার পরবর্তী হিন্দি সিনেমা তেজাস-এর জন্য প্রশিক্ষণ নিচ্ছেন। একই সঙ্গে অভিনেত্রী শুটিং করছেন থালাইভি ছবির। অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া জয়ললিতার জীবন নিয়ে ছবি। ছবিটি তামিল, তেলেগু হিন্দি ভাষায় মুক্তি পাবে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন