রবিবার | অক্টোবর ২৫, ২০২০ | ৯ কার্তিক ১৪২৭

টকিজ

ক্রিসমাস মিরাকলের অপেক্ষায় ওয়ান্ডার ওম্যানের পরিচালক

ফিচার ডেস্ক

বছর হলিউডের অন্যতম আলোচিত ছবি ওয়ান্ডার ওম্যান নাইন্টিন এইটিফোর। বন্ড ছবিসহ আরো বেশকিছু বড় ছবির মুক্তি পিছিয়ে চলে গেছে ২০২১-এ।

পর্যন্ত বেশ কয়েকবার ওয়ান্ডার ওম্যান নাইন্টিন এইটিফোরের মুক্তির তারিখ পিছিয়েছে। সর্বশেষ ঠিক হয়েছে বড়দিনে মুক্তি পাবে ছবিটি। কিন্তু এবার সেখানেও ঝামেলা বেধেছে। আবারো পেছাতে পারে ছবির মুক্তি এবং সে রকম হলে অবাক হবেন না পরিচালক প্যাটি জেনকিনস।

ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবির সাফল্যের পর পরিচালক থেকে দর্শক সবাই আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন ওয়ান্ডার ওম্যান নাইন্টিন এইটিফোরের। করোনা মহামারীতে বারবার পেছাচ্ছে ছবির মুক্তির তারিখ। শুরুতে ছবির মুক্তির তারিখ ছিল জুন। এরপর তা পিছিয়ে যায় ১৫ আগস্ট। কিন্তু মহামারী পরিস্থিতির উন্নতি না হওয়ায় ছবির মুক্তি আবার পিছিয়ে যায় অক্টোবর, সেখান থেকে বড়দিন মানে ২৫ ডিসেম্বর। কিন্তু এখন তারিখেও ভরসা রাখতে পারছেন না খোদ পরিচালক প্যাটি জেনকিনস। ভ্যারাইটিকে দেয়া এক সাক্ষাত্কারে ওয়ান্ডার ওম্যান নাইন্টিন এইটিফোরের মুক্তি প্রসঙ্গে তিনি বলেছেন, আমি মনে করি না এখনই তারিখের ব্যাপারে কেউ পুরোপুরি আত্মবিশ্বাসী থাকতে পারবেন। কভিড সামনে কেমন চেহারা নেবে তা আমরা কেউ জানি না।

অবশ্য জেনকিনস এটাও যোগ করেছেন যে তিনি একটা ক্রিসমাস মিরাকলের আশায় আছেন যে ওয়ান্ডার ওম্যান নাইন্টিন এইটিফোর ২৫ ডিসেম্বরেই মুক্তি পাবে।

 

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন