শুক্রবার | অক্টোবর ৩০, ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭

শিল্প বাণিজ্য

ফ্যাশন ডিজাইন কর্মশালার জয়িতাদের মাঝে সনদ বিতরণ

সম্প্রতি রাজধানীর ধানমন্ডির জয়িতা ফাউন্ডেশনে মহিলা শিশুবিষয়ক মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন জয়িতা বিপণন কেন্দ্রের নারী উদ্যোক্তাদের ছয় দিনব্যাপী ফ্যাশন ডিজাইন কর্মশালার সমাপনী অনুষ্ঠান পরে সনদ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর একান্ত সচিব (অতিরিক্ত সচিব) ওয়াহিদা আক্তার জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আফরোজা খান প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন।

অতিরিক্ত সচিব আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠিত সনদ বিতরণী অনুষ্ঠানে যুগ্ম সচিব শহীদুল ইসলাম, উপসচিব নিপুল কান্তি বালা মাসুদা খাতুন এবং বিশিষ্ট ডিজাইনার চন্দ্রশেখর সাহা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ওয়াহিদা আক্তার প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকার জন্য জয়িতা পণ্যের গুণগতমান উন্নয়নের ওপর গুরুত্ব আরোপ করেন এবং জয়িতাদের কারিগরি আর্থিক সহায়তা প্রদানের লক্ষ্যে জয়িতা ফাউন্ডেশন কর্তৃপক্ষকে একটি পৃথক প্রকল্প প্রণয়নের পরামর্শ দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে দেশের বিভিন্ন অঞ্চল থেকে নির্বাচিত নারী উদ্যোক্তারা জয়িতা ফাউন্ডেশনের সহকারী ব্যবস্থাপক সবুজ দাস, মুনমুন নাহার, আফজাল মোল্যা, মনীষা নুসরাত জেসমিন আরাসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন