বুধবার | অক্টোবর ২১, ২০২০ | ৫ কার্তিক ১৪২৭

টকিজ

কঙ্গনার থালাইভিতে দেখা হবে ‘রোজা’র মধু-অরবিন্দের

ফিচার ডেস্ক

নব্বই দশকের শুরুতে আলোড়ন তুলেছিল মনি রত্নমের চলচ্চিত্র রোজা ছবিতে অরবিন্দ স্বামীর সঙ্গে জুটি বেঁধেছিলেন মধু শাহ। ছবিটি বিপুল জনপ্রিয়তা পেয়েছিল, সঙ্গে প্রশংসিত হয়েছিল মধু-অরবিন্দের জুটিও। জুটির ভক্তদের জন্য সুখবর আছে। প্রায় তিন দশক, ২৮ বছর পর মধু শাহ অরবিন্দ স্বামীকে এক ছবিতে দেখা যাবে। কঙ্গনা রানাওয়াত অভিনীত থালাইভি ছবিতে যুক্ত হচ্ছেন মধু শাহ অরবিন্দ স্বামী।

থালাইভি ছবিতে মধু শাহকে দেখা যাবে তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী, ভারতীয় রাজনীতিবিদ অভিনেতা এমজি রামচন্দ্রনের স্ত্রী জনকী দেবীর ভূমিকায়।

মধু বিষয়ে একটি ভারতীয় গণমাধ্যমকে বলেন, জনকী আম্মার সঙ্গে আমার কখনো সাক্ষাৎ হয়নি। তবে আমি জয়ললিতার সঙ্গে দেখা করেছি। রোজা ছবির জন্য তিনি আমাকে রাজ্যস্তরের পুরস্কার দিয়েছেন। আমি যখন অ্যাওয়ার্ড নিতে মঞ্চে উঠি, তখন তিনি বলেছিলেন যে তিনি রোজা ছবিতে আমার অভিনয় পছন্দ করেছেন।

উল্লেখ্য, প্রয়াত ভারতীয় রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিক থালাইভি। অভিনেত্রী থেকে দক্ষিণ ভারতের প্রভাবশালী রাজনীতিবিদ হয়ে যাওয়া জয়ললিতার জীবন নিয়ে তৈরি হচ্ছে থালাইভি। আর খোদ জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। থালাইভি ছবির চিত্রনাট্য লিখেছেন বাহুবলী মণিকর্ণিকার লেখক কেভি বিজয়েন্দ্র প্রসাদ এবং দ্য ডার্টি পিকচার ওয়ান্স আপন টাইম ইন মুম্বাইযের লেখক রজত অরোরা।

থালাইভি পরিচালনা করছেন বিজয়। মধু বলেন, পরিচালক জনকী আম্মার চরিত্রটি করার জন্য যত রেকর্ড রাখা দরকার তার সবই সংগ্রহ করেছেন। শুটিংয়ের আগে তিনি জনকী আম্মার বিভিন্ন ভিডিও আমাকে দেখিয়েছেন এবং বলেছেন, আমি যেন সে অনুযায়ী অভিনয় করি।

মধু আরো বলেন, যখন ক্যামেরা রোল করতে শুরু করে, আমি চরিত্রটির মধ্যে ডুবে যাই। আমি জনকী আম্মার অনেক পুরনো ভিডিও ক্লিপ দেখেছি, চেষ্টা করেছি তার আচরণ ভঙ্গি অনুসরণ করতে। তিনি খুবই সূক্ষ্ম আচরণের মানুষ এবং একই সঙ্গে আবেগী মানুষ। বাস্তবে থাকা কোনো চরিত্রকে ফুটিয়ে তোলা বেশ কঠিন কাজ। প্রত্যেক মানুষেরই হাঁটা, কথা বলা, বসার ভঙ্গি ভিন্ন এবং পর্দায় এসব ছোট ছোট বিষয়ই বড় বিষয় হয়ে দেখা দেয়।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন