দিনটি যেমন

আজ ২ তারিখ। আজ জন্মগ্রহণ করায় আপনার জন্মসংখ্যা ২। ২ সংখ্যার জাতক বা জাতিকা হিসেবে আপনি উদারহৃদয় এবং মমতাময়; আবার কিছুটা অস্থির প্রকৃতিরও। সাধারনত যথেষ্ঠ ঠান্ডা স্বভাবের হলেও, ক্ষণে আপনি ভীষণ রগচটা। উষ্ণ হৃদয়ের অধিকারী হওয়ার কারনে, খুব সহজেই এবং স্বল্প সময়ে আপনি যে কারো সাথে বন্ধুত্ব পাতিয়ে ফেলতে পারেন। কর্মতৎপর হবার কারনে চাকরিক্ষেত্রে সহজেই আপনি উন্নতি অর্জন করতে সক্ষম হন। আপনার  জন্য  

শুভ বর্ণ : সাদা, ফিকে, হালকা গোলাপী, সবুজ এবং পেস্ট সবুজ রং।

শুভ বার : সোমবার এবং শুক্রবার।

শুভ রত্ন  : মুক্তা, মুনস্টোন এবং ফিরোজা। 

গুরুত্বপূর্র্ণ তারিখ: ২, ৫, ৭, ৮, ১১, ১৪, ১৬, ১৭, ২০, ২৩, ২৫, ২৬ এবং ২৯।

গুরুত্বপূর্ণ সংখ্যা : ২, ৫, ৬, ৭ এবং ৮।

উপযোগী পেশা: শিল্প বা ললিতকলা এবং যে কোন সরকারী, আধা-সরকারী বা বেসরকারী অথবা ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানে বা অংশীদারী ব্যবসায়ে কার্য-নির্বাহী হিসেবে আপনি চমৎকার দক্ষতা দেখাতে সমর্থ হবেন। 

বিশেষ পরামর্শ: আপনার রয়েছে অত্যন্ত সংবেদনশীল একটি মন, তাকে দুর্বলতা ভেবে কেউ যেন আপনার কাছে থেকে অবাঞ্ছিত কোনো সুযোগ হাতিয়ে নিতে না পারে,  সতর্ক থাকুন সে বিষয়ে।      

এবার অন্যান্য জন্মসংখ্যার ব্যক্তিদের সাথে আপনিও জেনে নিন কেমন কাটতে পারে আজ আপনার দিনটি।                                                      

(১) কাজ-কর্মের ক্ষেত্রে থেকে প্রাপ্ত সফলতা আজ আপনাকে  উন্নততর সামাজিক অবস্থানে পৌঁছে দিতে পারে। আর সেই কারনে কিম্বা অন্য যে কোনো কারনে আপনার খ্যাতি বা সুনাম বৃদ্ধি ঘটতে পারে। যশস্বী হয়ে উঠতে পারেন প্রযোজ্য জন- প্রযোজ্য কোনো ঘটনাকে কেন্দ্র করে। অর্থযোগ শুভ আজ আপনার জন্য।  

(২) বিশেষ কোনো নারীর বা পুরুষের বদান্যতায় বা সহযোগিতায় গুরুত্বপূর্ণ কোনো কাজ সমাধা করে ফেলতে পারেন আজ আপনি। যে কোনোভাবে আর্থিক বিচারে থাকতে পারেন লাভজনক অবস্থানে। বিয়ে-শাদির কাজে অগ্রগতি আসতে পারে। প্রেম-প্রণয় জাতীয় বিষয়ে আজ প্রাপ্তির পরিমাণ থাকতে পারে প্রত্যাশার চেয়ে বেশি।    

(৩) দুর্যোগপূর্ণ আবহাওয়ায় যথাযথভাবে সাবধানে চলাচল করতে চেষ্টা করুন আজ। কোনো মামলা বা মোকদ্দমায় এজাহারভূক্তি থেকে রেহাই পেয়ে যেতে পারেন  অলৌকিকভাবে। জমি-সম্পত্তি কিম্বা কৃষিজ পণ্যের কেনাবেচায় সফলতা দেখাতে পারবেন। যে-কোনো চর্মরোগের যথাযথ কার্যকরী চিকিৎসা গ্রহণ করুন। বিচার-সালিশে জয়লাভ ঘটবে আজ আপনারই।

(৪) কথার বা কাজের বা কোনো অঙ্গভঙ্গীর ভুল ব্যাখ্যার মাধ্যমে আপনার সাথে কারো সাথে ভুল বোঝাবুঝি সৃষ্টি হবার আশঙ্কা রয়েছে আজ। এ বিষয়ে সারাদিনই সাবধান থাকা জরুরী। উদরপীড়া এড়িয়ে থাকার স্বার্র্র্থে খানাখাদ্য গ্রহণে সতর্ক থাকা আজ বিশেষ প্রয়োজন। বহিঃশত্রুর আক্রমণ থেকে নিজেকে নিরাপদে রাখতে চেষ্টা করুন।  

(৫) ভ্রমণে বা পর্যটনে কাটাতে হ’তে পারে আজকের দিনের অনেকখানি সময় আপনাকে। সেটি পেশাগত কারনে হতে পারে আবার নেশাগত কারনেও হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হবে এবং লাভজনকও হবে, আশা করি। যে কোনো বৈধ এবং প্রযোজ্য সূত্র ধ’রে আজ কিছু অর্থাগমও ঘটারও সম্ভাবনা রয়েছে।

(৬) এমন কোনো সুসংবাদ লাভ করতে পারেন আজ যা লাভ করার মত মানসিক প্রস্তুতি আগে থেকে আপনার নেয়া ছিল না। আর্থিক বিষয়াদি লক্ষনীয়ভাবে ভালো। ঋণ দেয়া কোনো অর্থ ফেরৎ পাবার সম্ভাবনা আছে অনেকটা   অপ্রত্যাশিত ভাবেই। বিদেশ থেকে কোনো সুসংবাদ আসার সম্ভাবনার কথাও একেবারে উড়িয়ে দেয়া যায় না। 

(৭) নতুন কোনো চাকরি প্রাপ্তির সংবাদ লাভ করতে পারেন আজ। প্রযোজ্য জনের চাকরিতে পদোন্নতি লাভের সম্ভাবনা আছে। অনেকটা আচমকা আকস্মিকভাবে ঘটতে পারে আজ কিছু অর্থলাভ। প্রযোজ্য জন প্রযোজ্য সূত্র ধরে হতে পারেন বিশেষ কোনো সম্মানে ভূষিত। রাগ এবং মেজাজের উপর পূর্ণ নিয়ন্ত্রণ জারি রাখুন।

(৮) আপনার জীবনে (ক্ষেত্রবিশেষে অবিস্মরনীয়ভাবে)  অত্যন্ত শুভ কোনো ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে আজ। সেই শুভ ঘটনা আজই পুরোপুরি ঘটে না গেলেও,  ভবিষ্যতে ঘটার কোনো আলামৎ দেখতে পেতে পারেন আজ। যে কোনো অসুস্থতায় বা দেহের স্নায়বিক কোনো সমস্যায় যথাযথ চিকিৎসকের পরামর্শ গ্রহন করতে চেষ্টা করুন।  

কাজ-কর্মে সফলতা পাবার জন্য আজ বিস্তর পরিশ্রম করতে এবং বাধা অতিক্রম ক’রে যেতে হ’তে পারে  আজ। আশার কথা হচ্ছে, সব বাধাকেই পরিপূর্ণভাবে  উপড়ে ফেলে, আশা করা যায়, আপনি সমর্থ হবেন আপনার কাক্সিক্ষত লক্ষে পৌঁছে যেতে। অর্থযোগ ধারণা করি, অশুভ নয় আজ আপনার জন্য।  

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন