শুক্রবার | অক্টোবর ৩০, ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭

খবর

এনজিওগ্রাম করা হবে আবুল হাসানাত আব্দুল্লাহর

নিজস্ব প্রতিবেদক

বরিশাল- আসনের সরকারদলীয় সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর এনজিওগ্রাম করানো হবে। শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। হাসপাতালে ভর্তির পরই তার হ্যাট অ্যাটাক হয়। বণিক বার্তাকে এসব তথ্য জানিয়েছেন তার একান্ত সচিব মো. খায়রুল বাশার। তিনি বলেন, স্যারের অবস্থার একটু উন্নতি হয়েছে। তার সেন্স কাজ করছে। আগামীকাল (আজ) সকালে তার এনজিওগ্রাম করানো হবে।

খায়রুল বাশার বলেন, করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। গতকাল (মঙ্গলবার) শ্বাসকষ্ট হয়েছিল, অক্সিজেন কমে গিয়েছিল, তাই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। হাসপাতালে আনার পর তার হার্ট অ্যাটাক হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরো বলেন, যেহেতু তার করোনা নেগেটিভ এসেছে, আর তার বয়সও বেশি; তাই অন্য অর্গানগুলো পর্যবেক্ষণ করে তার হার্টের চিকিৎসা শুরু করা হবে। তবে তার সেন্স আছে।

হাসপাতালে প্রবীণ রাজনীতিককে দেখতে যান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি বলেন, আমি সকালে হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলাম। তার একটু কার্ডিয়াক সমস্যা ছিল এবং ফুসফুসে ইনফেকশন আছে। এখন তিনি সিসিইউতে চিকিৎসাধীন আছেন। আমি চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। ইনশাল্লাহ তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে। আওয়ামী লীগের নেতা সপ্তম সংসদে জাতীয় সংসদের চিফ হুইপ ছিলেন। গত জুনে হাসানাত আবদুল্লাহর স্ত্রী শাহানা আরার মৃত্যু হয়। তাদের বড় ছেলে সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহ বরিশাল সিটি করপোরেশনের মেয়র।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন