বুধবার | অক্টোবর ২৮, ২০২০ | ১২ কার্তিক ১৪২৭

দেশের খবর

এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ

আরো ২ আসামি পাঁচদিনের রিমান্ডে

বণিক বার্তা প্রতিনিধি সিলেট

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে তরুণীকে ধর্ষণ মামলার এজাহারভুক্ত আরো দুই আসামির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মাহফুজুর রহমান তারেকুল ইসলাম তারেকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেটের মুখ্য মহানগর হাকিম আবুল কাশেম।

রিমান্ড শুনানিকালে আসামিপক্ষে কোনো আইনজীবী শুনানিতে অংশ নেননি জানিয়ে আদালতের সরকারি কৌঁসুলি মাহফুজুর রহমান বলেন, বাদীপক্ষে স্বতঃপ্রণোদিত হয়ে শতাধিক আইনজীবী অংশ নিলেও আসমিপক্ষে কোনো আইনজীবী অংশ নেননি।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় দিরাই থেকে তারেককে গ্রেফতার করে র্যাব। আর সোমবার রাতে জৈন্তাপুর থেকে মাহফুজকে গ্রেফতার করে পুলিশ।

মাহফুজ তারেককে রিমান্ডে নেয়ার মধ্য দিয়ে ধর্ষণ মামলায় গ্রেফতার হওয়া এজাহারভুক্ত ছয় আসমিকেই পাঁচদিন করে রিমান্ডে নিল পুলিশ। এছাড়া সন্দেহভাজন হিসেবে গ্রেফতার হওয়া আরো দুজনকেও পাঁচদিন করে রিমান্ডে নেয়া হয়েছে।

তদন্ত শেষ করেছে মন্ত্রণালয়ের তদন্ত কমিটি: ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় শিক্ষা মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি তাদের প্রাথমিক তদন্তকাজ শেষ করেছে। গতকাল সন্ধ্যায় সাংবাদিকদের কাছে ব্রিফিংকালে তথ্য জানিয়ে তদন্ত কমিটির প্রধান মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক (কলেজ প্রশাসন) শাহেদুল কবির চৌধুরী বলেন, আমরা সংশ্লিষ্ট সবার সঙ্গে কথা বলেছি। আগামীকাল (আজ) আমরা মন্ত্রণালয়ে প্রাথমিক রিপোর্ট দেব। সাতদিন পর পূর্ণাঙ্গ প্রতিবেদন প্রকাশ করব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন