বাইডেনকে প্রকাশ্যে সমর্থন দিলেন ‘রক’

ফিচার ডেস্ক

রকখ্যাত ডোয়াইন জনসন জানিয়ে দিয়েছেন, আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে তিনি কাকে ভোট দেবেন। নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে জনসন জানিয়েছেন, তিনি ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন তার রানিং মেট কমলা হ্যারিসকে সমর্থন করছেন।

নিজের টুইটার পোস্টে রক লিখেছেন, আগে আমি দুই দলকেই ভোট দিয়েছি। ক্রিটিক্যাল প্রেসিডেন্সিয়াল নির্বাচনে আমি জো বাইডেন কমলা হ্যারিসকে সমর্থন জানাচ্ছি। প্রগতির জন্য দরকার সাহস, মানবিকতা, সহানুভূতি, শক্তি, দয়া সম্মান।

টুইটের সঙ্গে জুমানজি তারকা একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে বাউডেন কমলা হ্যারিসের সঙ্গে কথা বলতে দেখা যাচ্ছে। জনসন বলেন, আমরা নির্বাচনের দিন থেকে পাঁচ সপ্তাহ দূরে আছি। এটা গত কয়েক দশকে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। আমি আলোচনাটি একটু এগিয়ে নিতে চাই। সব দলেই আমার বন্ধু আছেন। একসময় জনসন বলেন, তিনি এর আগে কখনো কাকে ভোট দেবেন সেটা প্রকাশ্যে বলেননি। তবে নতুন কিছু করলে তিনি বড় আকারেই করেন। আর সেটাই করলেন জো বাইডেন কমলাকে সমর্থন দিয়ে।

ডোয়াইন জনসন আরো বলেন, আমি মনে করি, আমাদের দেশকে নেতৃত্ব দেয়ার জন্য বাইডেন হ্যারিসই সেরা প্রার্থী। আমি প্রেসিডেন্ট ভাইস প্রেসিডেন্ট পদে তাদের সমর্থন জানাচ্ছি।

রকের সমর্থনের জবাবে বাইডেন জবাব দিয়েছেন, ধন্যবাদ। সত্যিকার অর্থে এটা আমাদের জন্য বড় পাওয়া। অন্যদিকে কমলা হ্যারিসকে নিয়ে রক বলেন, তার কাজের রেকর্ড প্রমাণ করে তিনি স্মার্ট শক্ত মানুষ।

ডোয়াইন বাইডেন কমলাকে নির্বাচনে জেতার পর মার্কিন নাগরিকদের সম্মান অর্জনের প্রতি মনোযোগী হতে আহ্বান জানিয়েছেন।

 

সূত্র: স্কাই নিউজ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন