বুধবার | অক্টোবর ২১, ২০২০ | ৬ কার্তিক ১৪২৭

দেশের খবর

চট্টগ্রামে কৌশলে দোকান থেকে ‘টাকা ও মোবাইলের ব্যাগ’ চুরি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের জনবহুল মার্কেটের ভেতরে এক বিকাশ এজেন্টের দোকান থেকে টাকা ও মোবাইল ভর্তি ব্যাগ নিয়ে পালিয়ে গেছে সংঘবদ্ধ এক চোর চক্র। আজ মঙ্গলবার সকাল ১০টায় চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকার বন্দর নতুন মার্কেট এলাকার ‘দ্বীপালো’ নামের একটি মোবাইলের দোকানে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

দোকানের মালিক জিয়াউল হাসান শিবলু বলেন, আমার ছোট ভাই শামীম সকাল ১০টায় দোকানের শার্টার খুলে হাতের ব্যাগটি ক্যাশ কাউন্টারের উপরে রেখে কাজ করছিলেন। এই সময়ে এক নারী এসে ফটোস্ট্যাট করার জন্য তাড়া দিচ্ছিলেন। ওই নারীর সাথে কথা বলার সময় দোকানের বাইরে থাকা আরেক লোক এসে ব্যাগটি নিয়ে দৌড়ে পালিয়ে যান। এসময় তাকে ধরার চেষ্টা করলেও তাকে ধরা যায়নি।

তিনি জানান, ব্যাগে নগদ ৯০ হাজার টাকা এবং মোবাইল ব্যালেন্স রিচার্জ ও ব্যাগে মোবাইল ব্যাংকিংয়ের কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ছিল। পরে মার্কেট এলাকায় থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, সকাল সাড়ে ৯টা থেকে ৫ জনের একটি চক্র মার্কেটে প্রবেশ করে সন্দেহজনকভাবে ঘুরতে থাকেন। এ চক্রটিই সুযোগ বুঝে সবার সামনেই চুরি করে পালিয়ে যায়।

থানার তদন্ত কর্মকর্তা নিদুল চন্দ্র কাপালী জানান, ‘সিসি ক্যামেরার ফুটেজ দেখে আমরা ছিনতাই চক্রটিকে শনাক্ত করতে কাজ করছি। তবে সম্ভবত চক্রটি ভিন্ন এলাকা থেকে এসেছে। কারণ স্থানীয় কেউ তাদের চিনতে পারছেন না।’

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন