সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

বণিক বার্তা প্রতিনিধি, সাতক্ষীরা

মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো তিনজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-যশোর মহাসড়কের মাধবকাঠি বাজারে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রলিটি জব্দ করেছে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের বদ্দিপুর কলোনী এলাকার মোফাব্বর আলীর ছেলে রাকিবুর রহমান (২৪) ও শহরের মুনজিতপুর এলাকার আমজেদ আলীর ছেলে মোখলেছুর রহমান (২৮)। তারা দুজনই ইলেক্ট্রনিক শ্রমিক বলে জানা গেছে। সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারে কাজের উদ্দেশ্যে সাতক্ষীরা থেকে মোটরসাইকেল যোগে যাচ্ছিল।

আহতরা হলেন, শহরের বদ্দিপুর কলোনী এলাকার শামসুর রহমানের ছেলে আসাদুল ইসলাম ও সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আব্দুল আজিজের ছেলে শাহজান কবিরসহ তিনজন। আহতদের মধ্যে আসাদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। অন্য দুজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, মাটিবহনকারী ট্রলিটি মাধবকাটি বাজার মোড় পেরিয়ে প্রধান সড়কে উঠছিল। এ সময় যশোর অভিমুখে যাওয়া তিন আরোহীসহ একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান দুই জন। এ সময় আহত হন আরো তিন জন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং জব্দ করা হয়েছে ট্রলিটি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন