বুধবার | অক্টোবর ২৮, ২০২০ | ১২ কার্তিক ১৪২৭

খেলা

জোড়া গোল করে সুয়ারেজ বললেন, ক্লাব বদলটা দরকার ছিল

ক্রীড়া ডেস্ক

বার্সেলোনার সঙ্গে গত কয়েক বছর ধরে অবিচ্ছেদ্যভাবে জড়িয়ে ছিল লুইস সুয়ারেজের নাম। অনানুষ্ঠানিকভাবে লিওনেল মেসির পর সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি ছিলেন সুয়ারেজ। কিন্তু সেই বার্সার সঙ্গে সুয়ারেজের শেষটা মোটেই ভালো হলো না। দু’পক্ষের তিক্ততার মাঝেই বিদায় নিতে হলো এই উরুগুইয়ান তারকাকে। 

তবে বার্সা যে ভুল করেছে সেই প্রমাণ অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে প্রথম ম্যাচে মাঠে নেমেই বুঝিয়ে দিয়েছেন সুয়ারেজ। মাত্র ২০ মিনিটের জন্য মাঠে নেমে করেছেন জোড়া গোল, সঙ্গে আছে একটি অ্যাসিস্টও। ম্যাচের পর তাই স্বভাবতই বেশ উচ্ছ্বসিত সুয়ারেজ। বলেছেন এই পরিবর্তন দরকার ছিল। 

তিনি বলেন, একজন খেলোয়াড়ের জন্য কখনো কখনো বদলটা জরুরি। বদলটা কি তবে সুয়ারেজকেই নতুন করে বদলে দিল? অ্যাটলেটিকোর হয়ে প্রথম ম্যাচটি অন্তত সেই কথায় বলে। অবশ্য অ্যাটলেটিকোও সাবেক এই বার্সা তারকাকে দিয়েছে উষ্ণ অভ্যর্থনা। সুয়ারেজ বলেন, আমি এমন একটি ক্লাবে এসেছি যারা আমাকে দারুণভাবে অভ্যর্থনা জানিয়েছে। আপনি পরিবেশের মাঝেই এটি অনুভব করতে পারবেন। শুরু থেকেই আপনি ভালো মনোযোগ পেয়েছেন এবং মাঠেও তার প্রতিফলন দেখা গেছে। 

এ সময় অভিষেক ম্যাচ নিয়ে সুয়ারেজ বলেন, আমি আমার অভিষেক নিয়ে বেশ আনন্দিত এবং তারচেয়ে বেশি আনন্দিত লিগের প্রথম ম্যাচেই দল তিন পয়েন্ট পাওয়াতে। তবে আমরা দৃষ্টি রাখছি ভবিষ্যতে, কারণ এটা বেশ লম্বা মৌসুম।

সূত্র: মার্কা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন