যুক্তরাষ্ট্রে বাংলাদেশী দম্পতির গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার

বণিক বার্তা ডেস্ক

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যে বাংলাদেশী দম্পতির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। স্ত্রীকে গুলি করে হত্যার পর স্বামীও আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সময় রোববার অঙ্গরাজ্যের ফিনিক্স সিটির লাভিন এলাকায় এ ঘটনা ঘটে। ওই দম্পতি হলেন আবুল আহসান হাবিব (৫২) ও তার স্ত্রী সৈয়দা সোহেলী আকতার চায়না (৪৩)। জানা গেছে, পারিবারিক ভিসায় দুই ছেলেসহ ২০০৮ সালে যুক্তরাষ্ট্রে যান তারা। তাদের বাড়ি মাগুরা জেলায়।

ফিনিক্স পুলিশ জানিয়েছে, ওই দম্পতির মৃত্যুর ঘটনা তারা তদন্ত করে দেখছেন। তবে প্রবাসী বাংলাদেশীরা বলছেন, মহামারীর সঙ্কটে বেকারত্বের গ্লানি আর দাম্পত্য কলহই ওই দম্পতির করুণ পরিণতি ডেকে এনেছে।

 ফিনিক্স সিটির বাসিন্দা মাহবুব রেজা রহিম সংবাদ মাধ্যমকে জানান, হাবিব একটি রেস্তোরাঁয় কাজ করতেন। আর চায়না একটি বিউটি পার্লার চালাতেন। কিন্তু মহামারীর মধ্যে দুজনেই কাজ হারান। এই অবস্থায় পরিবারে কলহ শুরু হয়ে যায়। রোববার সকালে ঝগড়াঝাটির এক পর্যায়ে চায়না স্বামীর আচরণের বিচার চেয়ে পুলিশ ডাকেন। পুলিশ তাদের বাসায় পৌঁছানোর আগেই হাবিব সেখান থেকে বেরিয়ে যান। পুলিশ তখন চায়নাকে অনুরোধ করে যেন তিনি সোমবার কোর্টে গিয়ে স্বামীর বিরুদ্ধে একটি প্রোটেকশন অর্ডার নেন। 

ফিনিক্স পুলিশের মুখপাত্র সার্জেন্ট টমি থমসন বলেন, পুলিশ অপারেটর যখন চায়নার সঙ্গে কথা বলছিলেন, তখনই তিনি দুটি গুলির শব্দ পান। পুলিশ দ্রুত সেখানে গিয়েও মৃত্যু ঠেকাতে পারেনি। হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তলটি হাবিবের মৃতদেহের পাশেই পড়ে ছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন