শনিবার | অক্টোবর ৩১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

খেলা

মেসি-রোনালদোর গোল, বায়ার্নের বড় হার

ক্রীড়া ডেস্ক

থাকার কথা ছিল না তার এ ম্যাচে। কিন্তু যাওয়ার সব পথ খুলে দিয়েও শেষ পর্যন্ত বার্সেলোনায় থেকে গিয়েছেন লিওনেল মেসি। মাঠের বাইরে দলের সঙ্গে যেমনই তিক্ততা থাকুক, মাঠে মেসি আলো ছড়িয়েছেন আরো একবার। ভিলারিয়ালের বিপক্ষে ৪-০ গোলের জয়ে গোল করেছেন মেসি। এ ম্যাচে জোড়া গোল পেয়েছেন আনসু ফাতি।

ন্যু ক্যাম্পে এদিন শুরু থেকেই দারুণ ছন্দে ছিল রোনাল্ড কোম্যানের বার্সা। ১৫ মিনিটে স্প্যানিশ তারকা ফাতির গোলে লিড নেয় কাতালান জায়ান্টরা। চার মিনিট পর ফিলিপ্পে কুতিনহোর গোলে দলের এবং নিজের দ্বিতীয় গোল আদায় করেন ফাতি। এই গোলেও অবদান ছিল মেসির। ম্যাচের ৩৫ মিনিটে গিয়ে পেনাল্টি আদায় করে নেয় বার্সা। স্পট কিকে লক্ষ্যভেদ করেন মেসি। বিরতির আগেই ফ্রান্সিসকো তরেসের আত্মঘাতী গোলে লিড ৪-০ করে বার্সা। 

বিরতির পরও দাপট ছিল বার্সার । যদিও এ অর্ধে আর কোন গোলের দেখা পায়নি তারা। মাঠ ছাড়তে হয় ৪-০ গোলের জয়ে। 

সিরি আ’তে এস রোমার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে চ্যাম্পিয়ন জুভেন্টাস। জুভদের হয়ে দু গোলের দুটিই আসে ক্রিস্টিয়ানো রোনালদোর কাছ থেকে। 

অন্যদিকে বুন্দেসলিগায় দীর্ঘ সময় হারের মুখ দেখেছে বায়ার্ন মিউনিখ। হফেনহাইমের বিপক্ষে জার্মান ও ইউরোপ চ্যাম্পিয়নদের হার ৪-১ গোলের বড় ব্যবধানে। তবে ইউরোপ চ্যাম্পিয়নদের ব্যর্থতার দিনে ফরাসি লিগে রানার্স প্যারিস সেন্ট জার্মেই ছিল উজ্জ্বল। মাউরো ইকার্দির জোড়া গোলে স্টেড রেইমসকে হারিয়েছে পিএসজি। 

বিবিসি


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন