আকাশ ফেস্টের দ্বিতীয় সপ্তাহের বিজয়ীদের পুরস্কার হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক

আকাশ ডিটিএইচ সংযোগ কিনে পুরস্কার হিসেবে আরো ২০টি টেলিভিশন পেয়েছেন গ্রাহকরা। দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবাদাতা ব্র্যান্ড আয়োজিত আকাশ ফেস্টের দ্বিতীয় সপ্তাহে গ্রাহকরা এসব পুরস্কার জিতে নেন।

দেশের বিভিন্ন জেলায় আকাশ ডিটিএইচের আঞ্চলিক অফিসে ফেস্টের বিজয়ীদের হাতে পুরস্কার হস্তান্তর করা হয়। গতকাল বেক্সিমকো কমিউনিকেশনসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহের প্রথম থেকে তৃতীয় বিজয়ীরা হলেন খাগড়াছড়ির সুফল চাকমা, নারায়ণগঞ্জের জন কুমার শাহ টাঙ্গাইলের মো. মোতালেব মিয়া। পুরস্কার হিসেবে তারা যথাক্রমে ৫৫ ইঞ্চি এলজি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি স্যামসাং ৩২ ইঞ্চি টিভি পেয়েছেন।

চলতি মাসের তারিখ থেকে নতুন আকাশ সংযোগ কেনা গ্রাহকদের জন্য আকাশ ফেস্ট ক্যাম্পেইন চালু করেছে দেশের প্রথম একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। ফেস্টে অংশ নিয়ে নতুন ডিটিএইচ সংযোগ নেয়া ক্রেতারা প্রতি সপ্তাহে মোট ২০টি টেলিভিশন (টিভি) পুরস্কার পাচ্ছেন।

সেপ্টেম্বরজুড়ে চলমান আকাশ ফেস্টে অংশগ্রহণের শর্ত হলো যারা মাসে নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনিম্ন ৩৯৯ বা ২৪৯ টাকা রিচার্জ করবেন তারা কুইজে অংশগ্রহণের সুযোগ পাবেন। কুইজে অংশ নিতে এসএমএসের মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে (টোল ফ্রি) মিসড কল দিতে হবে। সঠিক উত্তরদাতাদের মধ্যে যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। অর্থাৎ সবচেয়ে দ্রুত উত্তর দেয়া ২০ জন সাপ্তাহিক বিজয়ী হতে পারবেন।

পরবর্তী সময়ে সেপ্টেম্বরের তৃতীয় চতুর্থ সপ্তাহে বিজয়ীদের হাতেও পুরস্কার হস্তান্তর করা হবে। তবে প্রথম দ্বিতীয় সপ্তাহে কুইজে অংশগ্রহণকারীরা আবার নতুন আকাশ সংযোগ কিনলে পরবর্তী সপ্তাহগুলোতেও কুইজে অংশগ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশ ডিটিএইচ। একই সঙ্গে দেশের যে কোনো আকাশ ডিস্ট্রিবিউশন পয়েন্ট থেকে আকাশ সংযোগ কিনতে পাওয়া যাচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন