বুধবার | অক্টোবর ২৮, ২০২০ | ১২ কার্তিক ১৪২৭

খেলা

নতুন খেলোয়াড় দলে টানবে না রিয়াল

ক্রীড়া ডেস্ক

চলছে খেলোয়াড় বেচাকেনার জমজমাট মৌসুম। ফুটবলপ্রেমীদের চোখও এখন জায়ান্ট ক্লাবগুলোর দিকে। ইতোমধ্যে পাদপ্রদীপের আলোয় থাকা বেশ কয়েকজন খেলোয়াড় খুঁজে নিয়েছে নিজেদের ঠিকানা। তবে দল বদলে আগ্রহী খেলোয়াড়দের জন্য দরজা বন্ধ করে দিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। রিয়াল বেটিসের বিপক্ষে রবিবার রাতে রুদ্ধশ্বাস এক জয়ের পর নতুন খেলোয়াড় দলে টানছে না বলে জানিয়ে দিয়েছে তারা। 

মূলত মহামারী করোনাভাইরাসের কারণে অর্থনৈতিক ক্ষতি পোষাতে গত এপ্রিলে নতুন খেলোয়াড়ের পেছনে অর্থ ব্যয় না করার সিদ্ধান্ত নেয় ‘লস ব্লাঙ্কোস’রা। সেই সিদ্ধান্ত থেকে এই দলবদলেও আর সরে আসছে না তারা। 

নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়ে দলের কোচ জিনেদিন জিদান বলেন, ট্রান্সফার উইন্ডোতে যে সময়টুকু বাকি আছে তাতে নতুন কোন খেলোয়াড়কে সাইন করা হবে না। এ সময় সামনের লড়াইগুলোতে হাতে থাকা খেলোয়াড়দের ওপর পূর্ণ আস্থার কথাও জানান জিদান। এছাড়া ধার থেকে ফিরে আসা খেলোয়াড়দেরও কাজে লাগানোর কথা ভাবছে ইউরোপের সবচেয়ে সফল ক্লাবটি। ইতোমধ্যে লোন থেকে ফিরে এসে রিয়ালের প্রথম দুই লিগ ম্যাচে মাঠেও নেমেছেন মার্টিন ওডেগার্ড। 

জানা গেছে, এখনই নতুন খেলোয়াড় কিনে অর্থনৈতিকভাবে বিপদগ্রস্ত হতে রাজি নন রিয়াল কর্তৃপক্ষ। আর ক্লাবের সে সিদ্ধান্ত মাথায় রেখেই এখন পরিকল্পনা সাজাচ্ছেন জিদান।

এর আগে রিয়ালে আসার দৌড়ে নাম ছিল কিলিয়ান এমবাপ্পে, আর্লিং হালান্ড এবং এদোয়ার্দো কামাভিনগার। যাদেরকে এখন রিয়ালে আসার জন্য অন্তত আগামী গ্রীষ্ম পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

সূত্র: মার্ক

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন