বুধবার | অক্টোবর ২৮, ২০২০ | ১২ কার্তিক ১৪২৭

খবর

এমসি কলেজে তরুণী ধর্ষণ: সাইফুরের পর অর্জুনও গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, সিলেট

সিলেটের এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে যাওয়া নববধূকে দলবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেফতারের পর আরেক আসামি অর্জুন লস্করকেও গ্রেফতার করার কথা জানিয়েছে পুলিশ।

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন গণমাধ্যমকে জানান, আজ রোববার ভোরে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা এলাকা থেকে সিলেট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অর্জুন লস্করকে গ্রেফতার করে। 

এর আগে সুনামগঞ্জের ছাতক থেকে মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেফতারের কথা জানিয়েছিলেন শাহপরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম। আজ ভোরে ছাতক থানা পুলিশের একটি বিশেষ দল সাইফুরকে গ্রেফতার করা হয় বলে জানান তিনি।

ছাতক থানা পুলিশ ও সিলেট জেলা গোয়েন্দা পুলিশ আসামী সাইফুল এবং অর্জুনকে এরই মধ্যে মহানগর পুলিশের শাহপরাণ থানায় হস্তান্তর করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে উপস্থাপন করা হবে বলে জানিয়েছেন ওসি আব্দুল কাইয়ুম।

গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে আসা এক তরুণীকে ক্যাম্পাস থেকে তুলে ছাত্রাবাসে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করে কয়েকজন তরুণ।

পরদিন শনিবার সকালে ধর্ষণের শিকার ওই নারীর স্বামী বাদী হয়ে শাহপরাণ থানায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি করে নয় জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর ও বহিরাগত ছাত্রলীগ কর্মী রবিউল এবং তারেক আহমদ।

>> এমসি কলেজে ধর্ষণ ঘটনায় প্রধান আসামি সাইফুর গ্রেফতার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন