শনিবার | অক্টোবর ৩১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

খবর

এমসি কলেজে ধর্ষণ ঘটনায় প্রধান আসামি সাইফুর গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, সুনামগঞ্জ

সিলেটে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে (২৮) সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রোববার সকালে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ছাতক থানার উপপরিদর্শক এসআই হাবিবুর রহমান।

তিনি বলেন, সাইফুর রহমানকে ছাতকের নোয়ারাই খেয়াঘাট থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত সাইফুর রহমান সিলেটের বালাগঞ্জ উপজেলার সোনাপুরের চান্দাইপাড়ার মো. তাহিদ মিয়ার ছেলে। 

গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সন্ধ্যার দিকে দলবদ্ধ ধর্ষণের শিকার হন এক গৃহবধূ। ওই রাতেই এমসি কলেজের হোস্টেলে অভিযান চালিয়ে সাইফুর রহমানের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা ও একটি চাকু, দুটি লোহার পাইপ, প্লাসসহ বিভিন্ন জিনিস জব্দ করে। অস্ত্র উদ্ধারের ঘটনায় একটি মামলা করে পুলিশ। সেই মামলাতেও সাইফুর আসামি।

পরে ধর্ষণ ঘটনায় ভিকটিমের স্বামী বাদি হয়ে সিলেটের শাহপরান থানায় মামলা করেছেন। মামলায় সাইফুরসহ ছয়জনের নাম উল্লেখ করে এবং আরও দু-তিনজকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুমকে (২৫)। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন