রক্ত জোগার করে দেয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক

রক্ত জোগাড় করে দেয়ার কথা বলে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মনোয়ার হোসেন সজল (৪৩) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। ওই নারী তার স্বামীর চিকিৎসার জন্য সাতক্ষীরা থেকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে এসেছিলেন। গত ১৬ সেপ্টেম্বর ওই নারী ধর্ষণের শিকার হওয়ার পর আজ শনিবার রাজধানীর মিরপুর থেকে মনোয়ার হোসেন সজলকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার জাহিদ আহসান জানান, গত ১৫ সেপ্টেম্বর রক্তশূন্যতাসহ নানা ধরনের শারীরিক জটিলতা নিয়ে এক ব্যক্তি সোহরাওয়ার্দী হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি হন। সঙ্গে স্ত্রীও ছিলেন। ডাক্তারের পরামর্শে ওই দিনই তিনি রক্ত জোগাড় করতে হাসপাতালের দ্বিতীয় তলায় ব্ল্যাড ব্যাংকে যান। ব্ল্যাড ব্যাংকের সামনে তিন-চারজনকে দেখে রক্তের প্রয়োজনীয়তার কথা জানালে এক ব্যক্তি তাকে রক্ত জোগাড় করে দেবে বলে জানায়।

পরদিন ১৬ সেপ্টেম্বর ওই নারীকে রক্ত দেওয়ার নাম করে মিরপুরের মধ্যমনিপুরপাড়ায় মাশনুআরা বেগম শিল্পী নামে এক নারীর বাসায় নিয়ে সজল ধর্ষণ করে। এই কথা জানালে হত্যার হুমকিও দেয়।

পরে ওই নারী এবং তার স্বামী র‌্যাব-২ অধিনায়কের কাছে পুরো ঘটনা লিখিতভাবে জানালে র‌্যাব তদন্ত করে সত্যতা পায় এবং শুক্রবার রাতে তাদের গ্রেফতার করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন