শনিবার | অক্টোবর ৩১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

খেলা

ম্যানইউর নাটকীয় জয়

ক্রীড়া ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল নাটকীয় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের মাঠে ইনজুরি টাইমের দশম মিনিটে পেনাল্টি থেকে পাওয়া গোলে জয় নিশ্চিত হয় অতিথিদের। অ্যামেক্স স্টেডিয়ামে ৩-২ গোলের জয় তুলে নেয় রেড ডেভিলরা।

ম্যাচটি ২-২ গোলে ড্র হওয়ার পথেই ছিল এবং শেষ বাশি বাজার অপেক্ষায় ছিলেন সবাই। এমনই সময় নিয়াল মাউপে হ্যান্ডবল করে বসেন। অন-ফিল্ড আম্পায়ার ক্রিস কাভানাহ ম্যাচ শেষ হওয়ার বাজি বাজালেও ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) পরীক্ষা নিরীক্ষার পর পেনাল্টির রায় দেন। পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফার্নান্দেজ স্পট কিক থেকে গোল করে মৌসুমে প্রথম পূর্ণ তিন পয়েন্ট এনে দেন ম্যানইউকে। প্রথম ম্যাচে হেরেছিল ওলে গুনার সোলশারের দল। 

৪০ মিনিটে প্রথম গোল করে ব্রাইটনকে এগিয়ে দিয়েছিলেন মাউপে। এর তিন মিনিট পর লুইস ডাঙ্কের আত্মঘাতী গোলে সমতা আনার সুযোগ পেয়ে যায় ম্যানইউ। ৫৫ মিনিটে মার্কাস র্যাশফোর্ডের গোলে লিড নেয় ম্যানইউ। ৯০ মিনিট যখন শেষ তখন জয়ের আশাই করছিল রেড ডেভিলরা। কিন্তু যোগ করা সময়ের পঞ্চম মিনিটে সলি মার্চ গোল করে বসলে স্তব্ধ হয় ম্যানইউ শিবির। যদিও শেষ মুহূর্তের ওই পেনাল্টি গোল আবারো হাসিয়ে ফিরিয়ে দেয় সোলশারের মুখে।

সূত্র: বিবিসি   

 

 


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন