বুধবার | অক্টোবর ২১, ২০২০ | ৬ কার্তিক ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

জেমস বন্ডের নতুন সিরিজের ফটো শ্যুট হলো নোকিয়া স্মার্টফোনে!

বণিক বার্তা অনলাইন

ফোনের প্রচারণায় এবার অভিনব উদ্যোগ নিয়েছে নোকিয়া ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল। প্রতিষ্ঠানটি জেমস বন্ড সিরিজের ২৫তম চলচ্চিত্র ‘নো টাইম টু ডাই’- এর সঙ্গে পার্টনারশিপ চুক্তি করেছে। এরই মধ্যে চলচ্চিত্রটির ফটোশ্যুটও করা হয়েছে নোকিয়ার ৮.৩ ৫জি মডেলের ফোনটি ব্যবহার করে।

‘নো টাইম টু ডাই’-এ নোমি চরিত্রে অভিনয় করেছেন ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চ। নোকিয়ার নতুন এই স্মার্ট ফোনটিতে ধারণকৃত ফটোশ্যুটের বেশ কিছু ছবি প্রকাশ করেছে নোকিয়া। যাতে দেখা যাচ্ছে ছবি তোলায় নানামুখী সৃজনশীলতার জন্য সোশ্যাল মিডিয়ায় সুপরিচিত 'ফোনোগ্রাফার’ বেনকে। তিনি যেখানে দারুন সব এফেক্টের মাঝে নোমিকে ক্যামেরায় তুলে আনতে ৩০ ফুট উঁচুতে একটি রিগের সাহায্যে ঝুলে রয়েছেন। শুধু এই মডেলটিই নয়, চলচ্চিত্রের বিভিন্ন দৃশ্যে ব্যবহার করা হয়েছে নোকিয়ার বেশ কয়েকটি মডেলের মোবাইল ফোন।

নোকিয়ার নির্মাতা প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবালের সিইও ফ্লোরিয়ান স্যাশে বলেছেন, ‘বন্ড সিরিজ যেভাবে যুগ যুগ ধরে দর্শকের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে, ঠিক তেমনি প্রতিটি নোকিয়া স্মার্টফোনের সঙ্গে বিস্ময়কর প্রযুক্তি জুড়ে আমরা চেষ্টা করেছি স্মার্ট ফোন ব্যবহারকারীদের দারুন অভিজ্ঞতা দিয়ে সাথে থাকতে। কারণ আমাদের একমাত্র চাওয়া এই ডিভাইসটি যেন হয়ে ওঠে বন্ড সিরিজের চলচ্চিত্রের মতোই সব সময়ের জন্য জনপ্রিয়। এইচএমডি গ্লোবাল এবং জেমস বন্ড মুভি নো টাইম টু ডাই-এর অফিশিয়াল পার্টনারশিপের মাধ্যমে নতুন সর্বশেষ আধুনিক প্রযুক্তিকে সবার হাতের নাগালে নিয়ে আসতে পেরে আমি গর্বিত।’ 

করোনা মহামারীর মধ্যেই মার্চ মাসে ঘোষণা হয়েছিল যে ২৫তম জেমস বন্ড মুভি নো টাইম টু ডাই-এর অফিশিয়াল পার্টনার হতে যাচ্ছে এইচএমডি গ্লোবাল। নোকিয়ার ইতিহাসে এ যাবতকালের সবচেয়ে বড় প্রচারণার অংশ হতে যাচ্ছে এই পার্টনারশিপ প্রোগ্রাম।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন