ছাগল চোর সন্দেহে যুবককে বেঁধে ‘প্লায়ার্স দিয়ে নখ তুলে’ নির্যাতন

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের কামারখন্দে ছাগল চোর সন্দেহে অজ্ঞাতপরিচয় এক যুবককে (২৫) গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে ওই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ছড়িয়ে পড়া ভিডিওর বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার বিকেলে কামারখন্দ উপজেলার জামতৈল কলেজপাড়ায় এ ঘটনাটি ঘটে। ওই গ্রামের মাছের হ্যাচারি ব্যবসায়ী হ্যাপি অজ্ঞাতপরিচয় যুবকটিকে দেখে ছাগল চোর হিসেবে সন্দেহ করেন এবং তাকে ধরে গাছের সঙ্গে বেঁধে অমানুষিক নির্যাতন চালান।

ভিডিও ক্লিপটিতে দেখা যায়, হাত-পা বাঁধা যুবকটির হাতের নখগুলো প্লায়ার্স দিয়ে উপড়ে ফেলছেন স্থানীয় ব্যবসায়ী হ্যাপি। এ সময় হ্যাপিকে বলতে শোনা যায়, ওর দুইটা আঙ্গুল ভাঙছি। অন্য চোরদের নাম না বলা পর্যন্ত ওর আঙ্গুল সবগুলো ভাঙবো, তার আগে ছাড়বো না। আমি ওকে মেরে ফেলবো না, ওর হাত-পা ভাঙবো, তারপর ছেড়ে দেব। 

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিকে ছাগল চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে বেদম মারপিট করেন হ্যাপি ও তার ছেলে। গ্রামের লোকজন না পিটিয়ে ওই যুবককে পুলিশে দেওয়ার কথা বললেও হ্যাপি কারও কথা শোনেননি। প্রায় দুই ঘণ্টা নির্যাতনের পর ওই যুবককে ছেড়ে দেওয়া হয়। তবে যুবকটির পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে হ্যাপি দাবি করে বলেন, কয়েকদিন আগে একটি ছাগল চুরি হয়েছে, আবার আরেকটি ছাগল নিয়ে যাওয়ার সময় ছাগল চোরকে ছাগলসহ হাতেনাতে ধরে দু-একটা চড় থাপ্পর দিয়ে ছেড়ে দিয়েছি। কোন নির্যাতন করা হয়নি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম  জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।কিন্ত নির্যাতিত যুবক ও নির্যাতনকারী কাউকেই পাওয়া যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  ঘটনার সত্যতা পাওয়া গেলে এবং কেউ দোষী হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন