বুধবার | অক্টোবর ২১, ২০২০ | ৬ কার্তিক ১৪২৭

টকিজ

মাদক সংশ্লিষ্টতায় বলিউড অভিনেত্রী দীপিকাকে জিজ্ঞাসাবাদ শুরু

বণিক বার্তা অনলাইন

মাদক সংশ্লিষ্টতায় জিজ্ঞাসাবাদের জন্য বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে তলব করেছিল ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সে অনুযায়ী আজ শনিবার মুম্বাইয়ের এনসিবির দফতরে পৌঁছেছ্নে বর্তমান সময়ের বলিউডের শীর্ষস্থানীয় এই অভিনেত্রী।

বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর পর একের পর এক নতুন নতুন খবর প্রকাশ পাচ্ছে। দিপীকাকে জিজ্ঞাসাবাদকে ঘিরেও বেশ সরব গণমাধ্যম। খবরে বলা হচ্ছে, সুশান্তের সাবেক ম্যানেজার জয়া সাহা, দীপিকার ম্যানেজার করিশমা প্রকাশ এবং দীপিকা নিজেই হোয়াটসঅ্যাপে একটি গ্রুপ খুলেছিলেন। সেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত।

সুশান্তের মৃত্যুর রহস্য উদঘাটনে তার সাবেক ম্যানেজার জয়া সাহাকে জিজ্ঞাসাবাদে মাদক সংশ্লিষ্টতা দীপিকা ছাড়াও বেশ কয়েকজনের নাম উঠে এসেছে। এনসিবি সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, জিজ্ঞাসাবাদে জয়া জানিয়েছেন, ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং মেম্বার ছিলেন করিশমা।

একই মামলায় আজ শনিবার আরো দুই তরুণ অভিনেত্রী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরেরও উপস্থিত হওয়ার কথা রয়েছে। এছাড়াও নাম এসেছে রাকুল প্রীত সিংয়েরও। তবে এদের কারো বিরুদ্ধেই এখন পর্যন্ত কোনও মামলা দায়ের হয়নি। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন সংস্থাটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন