নেটফ্লিক্সের সঙ্গে শহীদ কাপুরের ১০০ কোটির চুক্তি!

ফিচার ডেস্ক

হৃতিক রোশন  অজয় দেবগনের পর নেটফ্লিক্সের সঙ্গে বড় অংকের অর্থের চুক্তি করেছেন শহীদ কাপুর।

কভিড মহামারী বলিউডকে দৃশ্যমানভাবে বদলে দিচ্ছে। অনেক প্রযোজক নির্মাতা ঝুঁকেছেন ডিজিটাল প্লাটফর্মের দিকে। গত কয়েক মাসে বেশকিছু ছবি মুক্তি দেয়া হয়েছে ওটিটি প্লাটফর্মে, যেগুলো হলে মুক্তির কথা ছিল। ভারতে সিনেমা হল খুলে দেয়ার ব্যাপারে এখনো নিশ্চিত কোনো সিদ্ধান্ত আসেনি। অবসরে চলছে ডিজিটাল রেনেসাঁ। বলিউডের বেশ কয়েকজন বড় তারকা এরই মধ্যে ওটিটি প্লাটফর্মগুলোর সঙ্গে বড় চুক্তিতে আবদ্ধ হয়েছেন। সবশেষ শহীদ কাপুর যোগ দিয়েছেন তালিকায়।

পিংকভিলা একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে জানাচ্ছে, শহীদ কাপুর নেটফ্লিক্সের সঙ্গে বেশ কয়েকটি প্রকল্পে চুক্তিবদ্ধ হয়েছেন। জায়ান্ট এই স্ট্রিমিং প্লাটফর্মের সঙ্গে তিনি ১০০ কোটি রুপির চুক্তি করেছেন। এর মাধ্যমে ডিজিটাল প্লাটফর্মে অভিষেক হতে যাচ্ছে তারকার। চলচ্চিত্র ছাড়াও শহীদ নেটফ্লিক্সের সঙ্গে ফিকশন সিরিজ করবেন। তবে সিরিজের ব্যাপারে এখনো বিস্তারিত জানা যায়নি। তবে পিংকভিলা বিষয়ে শহীদের মুখপাত্রের সঙ্গে কথা বলে সাড়া পায়নি।

সম্প্রতি গুনিত মঙ্গা সুরারাই পট্রার হিন্দি রিমেকের জন্য শহীদ কাপুরের সঙ্গে আলোচনা চালাচ্ছে। এটি বাস্তবায়িত হলে সেটা হবে ওয়েব প্লাটফর্মের জন্য। এছাড়া পরিচালক আদিত্য নিম্বালকরের সঙ্গে শহীদের একটি অ্যাকশন থ্রিলারে কাজ করার কথা রয়েছে। এসবই হবে ওটিটি প্লাটফর্মে।

এসব প্রকল্প নিয়ে শহীদ কাপুরের পক্ষ থেকে খোলাসা করা না হলেও পিংকভিলা জানাচ্ছে এসব কাজই হবে নেটফ্লিক্সের সঙ্গে। এছাড়া আরো বেশকিছু প্রকল্পে শহীদ নেটফ্লিক্সে কাজ করবেন।

অন্যদিকে হূতিক রোশন অজয় দেবগন হটস্টারের সঙ্গে দুটি সিরিজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। অজয়ের চুক্তির বিষয়ে বিশদ জানা না গেলেও হূতিক একটি প্রকল্পের জন্য পাচ্ছেন ৮০ কোটি রুপি। অন্যদিকে শহীদের চুক্তির অর্থমূল্য ১০০ কোটি রুপি, তবে এতে অন্তর্ভুক্ত থাকছে একাধিক ছবি বা সিরিজ।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন