বৃহস্পতিবার | অক্টোবর ২৯, ২০২০ | ১৪ কার্তিক ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

হুয়াওয়ে কানেক্ট ২০২০ ইভেন্ট শেষ হচ্ছে আজ

বণিক বার্তা ডেস্ক

বৈশ্বিক আইসিটি শিল্পের জন্য হুয়াওয়ে আয়োজিত ফ্ল্যাগশিপ ইভেন্টহুয়াওয়ে কানেক্ট ২০২০শুরু হয়েছে। ২৩ সেপ্টেম্বর থেকে চীনের সাংহাইতে শুরু হওয়া ফ্ল্যাগশিপ ইভেন্ট আজ শেষ হবে। ইভেন্টে হুয়াওয়ের অভিনব প্রযুক্তি কর্মপরিকল্পনা উন্মোচন করা হয়েছে। 

চলতি বছর বিশ্বব্যাপী ফাইভজি উন্মোচন বাণিজ্যিক ব্যবহার শুরু হয়েছে। এর সঙ্গে কানেক্টিভিটি, ক্লাউড, এআই কম্পিউটিং এবং খাতসংশ্লিষ্ট অ্যাপ্লিকেশনগুলো একত্রিত হয়ে তথ্য যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) খাতের জন্য অভূতপূর্ব সুযোগ তৈরি করছে। চলতি বছর হুয়াওয়ে কানেক্টের আলোকপাতের বিষয় হলো: পাঁচটি প্রযুক্তি ডোমেইনের সমন্বয়ে নতুন উপযোগ সৃষ্টি করা।

অনুষ্ঠানে হুয়াওয়ের রোটেটিং চেয়ারম্যান গুয়ো পিংক্রিয়েটিং নিউ ভ্যালু উইথ সিনার্জি অ্যাক্রোস ফাইভ টেক ডোমেইনসশীর্ষক মূল বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, বিশ্বব্যাপী সরকার ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো যত বেশি ডিজিটাল প্রযুক্তি বুদ্ধিমত্তার দিকে এগিয়ে যাবে তথ্য যোগাযোগ প্রযুক্তি খাতের প্রবৃদ্ধির সম্ভাবনা অবিশ্বাস্যভাবে বৃদ্ধি পাবে। আমরা আমাদের অংশীদারদের সঙ্গে নতুন অধ্যায়ের সূচনা করতে চাই। 

বৈশ্বিক আইসিটি শিল্পের জন্য হুয়াওয়ে
আয়োজিত বার্ষিক ফ্ল্যাগশিপ ইভেন্টহুয়াওয়ে কানেক্ট ২০২০সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.huawei.com/en/events/huaweiconnect2020/ লিংকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন