শুক্রবার | অক্টোবর ৩০, ২০২০ | ১৫ কার্তিক ১৪২৭

দেশের খবর

কুড়িগ্রামের দুর্গম চরাঞ্চলে লংকাবাংলা ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

বণিক বার্তা প্রতিনিধি কুড়িগ্রাম

কুড়িগ্রামের দুর্গম চরাঞ্চলের বন্যাদুর্গতদের মাঝে লংকাবাংলা ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার চিলমারী উপজেলার অষ্টমীর চরের খোরদো বাঁশপাতার, খামার বাঁশপাতার, জুগনীর চর নয়ারহাটে চরাঞ্চলের সহস্রাধিক হতদরিদ্র বন্যাদুর্গত পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের তত্ত্বাবধানে জেলা পুলিশের সহযোগিতায় ত্রাণসামগ্রী বিতরণের অনুষ্ঠানে চিলমারী উপজেলা চেয়ারম্যান শওকত আলী বীরবিক্রম, লংকাবাংলা ফিন্যান্সের হেড অব এডিসি মো. জাহাঙ্গীর হোসেন, চিফ রিস্ক অফিসার মোহাম্মদ কামরুল হাসান, ডুসমারা থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম এবং অষ্টমীর চর ইউনিয়নের চেয়ারম্যান আবু তালেব উপস্থিত ছিলেন।

এদিন চরাঞ্চলের এসব এলাকায় এক হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়, যার প্রতি প্যাকেটে ছিল পাঁচ কেজি চাল, দুই কেজি মসুর ডাল, এক লিটার তেল, এক কেজি চিড়া, আধা কেজি গুড়, এক কেজি লবণ, টোস বিস্কুট আধা কেজি।

অনুষ্ঠানে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান এবারের দীর্ঘ বন্যায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষকে সহায়তার জন্য লংকাবাংলা ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন