আব্দুস সামাদ লাবু ও আব্দুস সালাম

এআইবিএলের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

আলহাজ আব্দুস সামাদ লাবু আল-আরাফাহ্্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) পরিচালক পর্ষদের চেয়ারম্যান এবং আলহাজ মোহাম্মদ আব্দুস সালাম ভাইস চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। গতকাল পর্ষদের ৩৫১তম সভায় সর্বসম্মতিক্রমে তারা নির্বাচিত হন।

আলহাজ আব্দুস সামাদ লাবু আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যোক্তা পরিচালক। চট্টগ্রাম জেলার অধিবাসী আব্দুস সামাদ দেশের একজন বিশিষ্ট শিল্পপতি ব্যবসায়ী। তিনি দেশের অন্যতম বৃহত্তম শিল্প গ্রুপ এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং এস আলম কোল্ড রোল্ড স্টিলস লিমিটেডের চেয়ারম্যান। তিনি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) ভাইস চেয়ারম্যান। আব্দুস সামাদ বায়তুস-শরফ ফাউন্ডেশন চট্টগ্রাম সমিতি ঢাকার নির্বাহী সদস্য। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও জড়িত রয়েছেন।

অন্যদিকে আলহাজ মোহাম্মদ আব্দুস সালাম বন্দরনগরী চট্টগ্রামের একজন স্বনামধন্য ব্যবসায়ী। তিনি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক সাবেক চেয়ারম্যান চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মীর আহমেদ সওদাগরের ছেলে। তিনি চট্টগ্রামের খাতুনগঞ্জের অন্যতম বৃহৎ ব্যবসাপ্রতিষ্ঠান মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ভাইস প্রেসিডেন্ট। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন