রবিবার | অক্টোবর ২৫, ২০২০ | ১০ কার্তিক ১৪২৭

টকিজ

রিয়া চক্রবর্তীর মন্তব্য

সুশান্ত নিকটজনদের সুযোগ নিয়েছেন!

রিয়া চক্রবর্তী মুম্বাইয়ের কারাগারে ১৪ দিন বিচারিক হেফাজতে কাটিয়ে জামিনের জন্য দ্বিতীয়বার আবেদন করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মূল অভিযুক্ত রিয়াকে গ্রেফতার করেছিল ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

দ্বিতীয়বার জামিন আবেদনে রিয়া সুশান্ত সম্পর্কে বিস্ফোরক তথ্য দিয়েছেন। জামিন আবেদনে রিয়া অভিযোগ করেছেন, সুশান্ত সিং রাজপুত তার মাদক গ্রহণের অভ্যাস ধরে রাখতে তার কাছের মানুষদের সুযোগ নিয়েছেন।

রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিকের জামিন আবেদনের শুনানি আগামীকাল মুম্বাই হাইকোর্টে শুনানি হবে বলে আগেই খবর ছিল। এর আগে মুম্বাইয়ের ভারি বৃষ্টির কারণে তা বাতিল হয়েছে।

রিয়াকে তার প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্তের সাপেক্ষে মাদক গ্রহণের সম্পৃক্ততার অভিযোগে সেপ্টেম্বর গ্রেফতার করা হয়। মঙ্গলবার তার হেফাজত অক্টোবর পর্যন্ত বাড়ানো হয়েছিল।

জামিন আবেদনে রিয়া আরো উল্লেখ করেছেন, এটা পরিষ্কার যে সুশান্ত সিং রাজপুত একমাত্র মাদকের গ্রাহক ছিলেন এবং তিনি তার কর্মচারীদের ড্রাগস কেনার জন্য নির্দেশনা দিয়েছিলেন।

তিনি আরো উল্লেখ করেন, যদি প্রয়াত অভিনেতা আজ বেঁচে থাকতেন, তাহলে তাকে মাদক সেবনের জন্য অভিযুক্ত করা হতো। যেটা এক বছরের কারাদণ্ডে দণ্ডযুক্ত জামিনযোগ্য অপরাধ।

সুশান্ত সিং রাজপুতের কথা উল্লেখ করে রিয়া আরো বলেন, সুশান্ত নিজের মাদক সেবনের বিষয়টি সহজ করতে তাকে, তার ভাই শৌভিক তার বাড়ির কর্মচারীদের ব্যবহার করেছিলেন এবং মাদকের সঙ্গে তার সম্পৃক্ততার বিষয়ে তিনি কোনো সাক্ষ্য প্রমাণ রেখে যাননি। তিনি যোগ করেন, দুর্ভাগ্যজনক যে সুশান্ত সিং রাজপুত তার মাদকের অভ্যাস ধরে রাখতে তার নিকট ব্যক্তিদের কাছ থেকে সুযোগ নিয়েছেন এবং সেটাই হয়েছে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন