মাদক সংশ্লিষ্টতায় এবার দীপিকার নাম

ফিচার ডেস্ক

গতকাল বলিউড নিয়ে বেশ হইচই হয়েছে ভারতের গণমাধ্যমগুলোয়। সূত্র সেই পুরনোই, চরিত্রটি নতুন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত একসময় বলিউডে মাদকদ্রব্য ব্যবহারের বিষয়টিকে তুলে আনে। তাতে গতকালের আগ পর্যন্ত এসেছে সারা আলী খান, শ্রদ্ধা কাপুরের নাম। তাদের সমন পাঠানোর কথা ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর। গতকাল তালিকায় যুক্ত হয়েছে আরো বড় একটি নাম, তিনি দীপিকা পাডুকোন। নিজের ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে তার মাদকসংক্রান্ত একটি চ্যাটের সূত্র ধরে তাকে সমন পাঠাতে যাচ্ছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

গতকাল ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ প্রতিবেদন প্রকাশের পর দীপিকাকে নিয়ে দিনভর হইচই হয়েছে গণমাধ্যম যোগাযোগ মাধ্যমে।

সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে গতকাল দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। এর আগের দিন সোমবারও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। ধারণা করা হচ্ছে এই জয়া সাহার সূত্রেই নারকোটিকস কন্ট্রোল ব্যুরো দীপিকা পাডুকোনের নামটি পেয়েছে। প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা কারিশমার মধ্যে চ্যাটে প্রথমজন দ্বিতীয়জনের কাছে মাল চাইছিলেন। ধারণা করা হচ্ছে এই মাল হচ্ছে গাঁজা কথোপকথনটি ২০১৭ সালের। এদিকে পুরো ঘটনায় জয়া সাহার নাম আসে রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক নিয়ে তার আলাপের সূত্রে।


ভারতীয় গণমাধ্যম পিংকভিলা তাদের অনুসন্ধান থেকে জানাচ্ছে, নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ডেকে পাঠালেও কারিশমা প্রকাশ এখনই হাজির হতে পারবেন না। কারণ মুহূর্তে শাকুন বাত্রার ছবির শুটিংয়ের জন্য তিনি গোয়ায় অবস্থান করছেন।

করণ জোহরের প্রযোজনা শাকুন বাত্রা পরিচালিত ছবির শুটিং সপ্তাহে গোয়ায় শুরু হয়েছে। বিষয়ে কয়েক দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন দীপিকা।

এদিকে মাদক বিষয়ে দীপিকার নাম আসতেই মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত। দীপিকার ক্ষতে নুন ছেটাতে টুইট করেছেন কঙ্গনা। টুইটের শেষে কঙ্গনা তার ভক্তদের বলিউডের মাদকাসক্তদের বয়কট করার আহ্বান জানিয়েছেন, সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে দীপিকা পাডুকোনের নামটাও জুড়ে দিয়েছেন।

কঙ্গনা তার টুইটে লিখেছেন, ডিপ্রেশন মাদক নেয়ার ফলাফল। তথাকথিত হাই সোসাইটি ধনী স্টার চিলড্রেন, যিনি নিজেকে ক্লাসি মার্জিত দাবি করেন, তিনি তার ম্যানেজারকে জিজ্ঞাসা করেছেন, মাল হ্যায় কেয়া?

এর কিছুক্ষণ আগে কঙ্গনা ভারতে মাদকের বিরুদ্ধে লড়াই জোরদার করার আহ্বান জানিয়েছেন।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন