মঙ্গলবার | অক্টোবর ২০, ২০২০ | ৫ কার্তিক ১৪২৭

দেশের খবর

গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে যুবককে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে এক যুবককে (২৫) হত্যার অভিযোগ পাওয়া গেছে। গফরগাঁও রেলওয়ে স্টেশনের অদূরে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী মহুয়া ট্রেন থেকে ওই যুবককে ফেলে দেয়া হয়।

আজ মঙ্গলবার সকালে রেলওয়ে পুলিশ গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

গফরগাঁও রেলওয়ে স্টেশন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল সোমবার রাত সোয়া ৮টার দিকে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী মহুয়া ট্রেন গফরগাঁও স্টেশনে যাত্রাবিরতি করে। সেখান থেকে ট্রেনটি ছাড়ার পরপরই রেলওয়ে গোরস্থানের সামনে চলন্ত ট্রেনের ছাদ থেকে ওই যুবককে ফেলে দেয় একদল দুর্বৃত্ত। গুরুতর আহত ওই যুবক প্রায় আধাঘণ্টা রেললাইনের উপরই পড়ে ছিলেন। খবর পেলেও রেলওয়ে কিংবা রেল পুলিশের কোনো লোকজন তার সাহায্যে এগিয়ে আসেনি।

পার্শ্ববর্তী জামিয়া মদিনাতুল উলুম আকবর হোসেন কওমী মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা আহত এই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আহত যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। কিন্তু তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কেউ ছিল না। প্রায় বিনা চিকিৎসাতেই রাত ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই যুবকের মৃত্যু হয়।

গফরগাঁও রেলওয়ে স্টেশনের জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন