ই-কমার্স সাইট দারাজে বিশেষ মূল্যে রিয়েলমি সি১৭

নিজস্ব প্রতিবেদক

দেশের বাজারে রিয়েলমি সি১৭ স্মার্টফোন উন্মোচন করেছে রিয়েলমি বাংলাদেশ। ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লের গিগাবাইট র্যাম ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধার ডিভাইসটির দাম ১৫ হাজার ৯৯০ টাকা, যা -কমার্স সাইট দারাজে বিশেষ মূল্যে ১৪ হাজার ৯৯০ টাকায় কেনা যাচ্ছে। পাশাপাশি ডিভাইসটি ২৪ সেপ্টেম্বর থেকে দেশের সব স্মার্টফোন স্টোরে পাওয়া যাবে।

রিয়েলমি সি১৭ স্মার্টফোনের দশমিক ইঞ্চি আল্ট্রা সুপার ডিসপ্লেতে পাওয়া যাবে ৯০ হার্টজের রিফ্রেশ রেট। ফলে প্রতিটি সোয়াইপ হবে সুপার স্মুথ। ৯০ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিওর ডিসপ্লের চমত্কার উজ্জ্বলতায় তরুণ প্রজন্মের বিনোদন আরো উপভোগ্য হবে।

বাংলাদেশে উন্মোচনের মধ্য দিয়ে রিয়েলমি সি১৭ স্মার্টফোনের বৈশ্বিক যাত্রা হয়েছে। বিষয়ে রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার টিম শাও বলেন, কার্যক্রম শুরুর পর বাংলাদেশের স্মার্টফোন বাজারে দারুণ সাড়া পেয়ে রিয়েলমি সি১৭ স্মার্টফোনের বৈশ্বিক উন্মোচন এখান থেকে শুরু করা হয়েছে। আমরা সবসময়ই টেক-ট্রেন্ডি পণ্য নিয়ে কাজ করে আসছি এবং আমাদের বিশ্বাস ৯০ হার্টজের সুপার স্মুথ ডিসপ্লে, পাওয়ারফুল র্যাম, রম, ট্রেন্ডসেটিং ডিজাইন বিশাল ব্যাটারির সঙ্গে ফোন ব্যবহারকারীর প্রযুক্তিগত চাহিদা পূরণ করে অনন্য স্মার্টফোন অভিজ্ঞতা দেবে।

রিয়েলমি সি১৭-এর এআই কোয়াড রিয়ার ক্যামেরায় ঝকঝকে ছবি তোলার জন্য আছে ১৩ মেগাপিক্সেলের এফ/. অ্যাপারচার সংবলিত মূল ক্যামেরা। ১১৯ ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্সে অনায়াসেই চমত্কার ল্যান্ডস্কেপ, স্থাপত্যশৈলী বন্ধুদের গ্রুপ ছবি তোলা যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন